শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

"খেলাফত মজলিস লন্ডন মহানগরীর আলোচনা সভা ও ইফতার মাহফিল"

  |   বুধবার, ৩১ জুলাই ২০১৩ | প্রিন্ট


(২৯ জুলাই ২০১৩ রোজ সোমবার ইস্ট লন্ডনস্থ বাইতুল মামুর সেন্টারে, খেলাফত মজলিস লন্ডন মহানগরীর সভাপতি মাওলানা তায়ীদুল ইসলাম এর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদের পরিচালনায় বরকত,মাগফিরাত ও নাজাত শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে বক্তিতা করছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব,যুক্তরাজ্যের সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ I)

বক্তি, সমাজ ও দেশের সর্বস্থরের মানুষকে রমযানের মুলশিক্ষা তাকওয়াকে আগামী জীবনে ধরে রাখতে হবে এবং এটাই একমাত্র কল্যাণের পথ।
মনে রাখতে হবে, আন্তরে আল্লাহর ভয়, তাঁর আদেশ-নিশেধের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভ, সকল ফরজ, ওয়াজিব পালন করে, হারাম কাজ থেকে বিরত থাকার নামই হচ্ছে তাকওয়া।
দেশের মানুষকে ধন্যবাদ দিয়ে, প্রধান অথিতি বলেন, বিগত সিটি নির্বাচনে জনগণ যে ভাবে তাকওয়ার পরিচয় দিয়েছে। দুর্নীতিবাদ আওয়ামীলীগ ও নাস্তিকবাদিদের বিরুদ্ধে হেফাজতের গণহত্যার জবাব দিয়েছেন, তাকে ধরে রাখতে হবে, দেশের মানুষকে খুনি সরকারের সকল চক্রান্ত থেকে দেশের মানবতাকে হেফাজত করতে হবে,
প্রধান অথিতির বক্তিতায় উপরুক্ত বক্তব্য পেশ করেন, হেফাজতে ইসলাম ইউকে এন্ড আয়ার এর আহবায়ক, খেলাফত মজলিসের কেন্ত্রীয় যুগ্ন মহাসচিব ও ইউকের সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ।

গত ২৯ জুলাই ২০১৩ রোজ সোমবার ইস্ট লন্ডনস্থ বাইতুল মামুর সেন্টারে, খেলাফত মজলিস লন্ডন মহানগরীর সভাপতি মাওলানা তায়ীদুল ইসলামের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদের পরিচালনায় বরকত, মাগফিরাত ও নাজাত শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও যুক্তরাজ্যের সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ।
বিশেষ অথিতি হিসেবে বক্তব্য পেশ করেন, খেলাফত মজলিস যুক্তরাজ্যের সহ সভাপতি হাফিজ মাওলানা আব্দুল কাদির, সাধারণ সম্পাদক আলহাজ সদরুজ্জামান খান, বায়তুলমাল সম্পাদক মাওলানা আব্দুল করীম।
এছাড়া আর বক্তব্য রাখেন, লন্ডন মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জাবির আহমাদ, দাওয়া সম্পাদক মাওলানা হুমায়ুন রশিদ নূরী, শেখ মাওলানা রুম্মান আহমাদ, টাওয়ার হ্যামলেটস শাখার সেক্রেটারী হাহিজ আব্দুল হক, হেকনী শাখার সভাপতি মাওলানা হুমায়ুন রশিদ রাজী, নিউহাম শাখার সভাপতি সাইফুর রহমান, সারে শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা মিনহাজুল আবেদ্দীন মিলাদ ও কানিংটাউন শাখার সহ সভাপতি সোহেল আমীন প্রমুখ।

For News : news@shadindesh.com
Facebook Comments Box
advertisement

Posted ০৪:০৯ | বুধবার, ৩১ জুলাই ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com