শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইয়ুথ ভয়সেরে উদ্যোগে পথশশিুদরে মাঝে ট-ির্শাট বতিরণ

  |   রবিবার, ২৪ নভেম্বর ২০১৩ | প্রিন্ট

poto sheso

ইয়ুথ ভয়সে অব বাংলাদশে এর ধারাবাহকি দরদ্রি ও অসহায় মানুষকে সাহায্যরে অংশ হসিাবে ২১ নভম্বের বৃহস্পতবিার রাজধানীর মরিপুরে দুইশতাধকি পথশশিুদরে মাঝে টশর্িাট বতিরণ করা হয়।

ইয়ুথ ভয়সে চযে়ারম্যান ব্যারস্টিার তারকে আকবর খন্দকাররে নতেৃত্বে ইয়ুথ ভয়সে টমি মরিপুররে আরামবাগ মাঠে এ ট-ির্শাট বতিরণ অনুষ্ঠান সম্পন্ন কর।ে ট-ির্শাট বতিরণ র্পবে সংক্ষপ্তি বক্তব্যে ব্যারস্টিার তারকে আকবর খন্দকার বলনে, গরীব ও অসহায় মানুষরে সাহার্য্যাথে ইয়ুথ ভয়সে তার সার্মথ আনুযায়ী সবকছিু করছ। এবাররে শীর্তাত মানুষরে সাহয়তার জন্য প্রাথমকি র্পবে চার হাজার কম্বল বতিরণ র্কমসূচী হাতে নযে়া হয়ছে।

পথশশিুদরে মধ্যে ট-ির্শাট প্রদান ছাড়াও তাদরে অক্ষর জ্ঞান প্রদান এবং বনিামূল্যে খাদ্য বতিরণ র্কমসূচী হাতে নযে়া হচ্ছ। সে সময় স্বচ্ছোসবেী হসিাবে স্থানীয় মুরুব্বী হাজী আলমগীর, শাকলি আহমদে শুভ, সযৈ়দ জামলি হোসনে, জাহদি, কামাল হাসান, টউিলপি সোহান, আল-আমনি বাবু, শহিাব বাবু, বপ্লিব, সৌরভ, নলিয়, রাব্বি ও জাহদি, সুমন, সোহান ইয়ুথ ভয়সে টমিকে সহায়তা করনে।

ইয়ুথ ভয়সেরে পক্ষথকেে স্বচ্ছোসবেী হসিাবে উপস্থতি ছলিনে ইয়ুথ ভয়সে সহসভাপতি ফয়সাল নূর,যুগ্ম-মহাসচবি নোমান হাসনাত। ইয়ুথ ভয়সে সন্ট্রোল কমটিরি নতো এস আর সোহলে, মনরিুল হক সুমন, হাসবি চৌধুরী রানা, রাজবিুল ইসলাম তালুকদার বন্দিু ও মশউির রহমান, মুজাহদিুল ইসলাম পারভজে। ইয়ুথ ভয়সে বনানী ইউনটিরে আহবায়ক ফয়সাল মাহমুদ রকি।

ইয়ুথ ভয়সে এআইইউবরি সভাপতি মাজহারুল ইসলাম তুষার , ইস্ট ওয়স্টে ইউনভর্িাসটিরি সভাপতি মোহাম্মদ রাশদেুল ইসলাম, ইউল্যাব ইয়ুথ ভয়সেরে সনিযি়র সহসভাপতি সনটে শাহা, জসমি কাতাবী। পথশশিুদরে সহায়তায় হাত বাড়যি়ে দযে়ার জন্য স্থানীয় মুরুব্বী হাজী আলমগীর ইয়ুথ ভয়সে টমিকে সাধুবাদ জানান। তনিি আশাবাদ প্রকাশ করে বলনে, একসময় বাংলাদশেরে প্রতটিি জায়গায় নপিীড়তি ও অসহায় মানুষরে সহায় হবে এ ইয়ুথ ভয়সে অব বাংলাদশে।

Facebook Comments Box
advertisement

Posted ০৪:৪৭ | রবিবার, ২৪ নভেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com