শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আত্নহত্যা চেষ্টার গুঞ্জনে যা বললেন তানজিন তিশা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

আত্নহত্যা চেষ্টার গুঞ্জনে যা বললেন তানজিন তিশা

স্বাধীনদেশ : সুস্থ হয়ে গতকাল সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বুধবার রাতে ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এর পর মধ্যরাত থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে তানজিন তিশা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

তবে গতকাল রাতেই তিশা ফেসবুক লাইভে এসে আত্নহত্যা চেষ্টার বিষয়টিকে কেবল গুঞ্জন বলে উড়িয়ে দেন। ঘুমের ওষুধ খাওয়ার বিষয়টি নিজে স্বীকার করলেও আত্মহত্যার চেষ্টার গুঞ্জনটি ভুল বলে জানান অভিনেত্রী। তিনি জানান, আত্মহত্যা নয় ফুড পয়জনিং হয়েছিল তার। যার ফলে খারাপ লাগছিল এবং তিনি ঘুমের ওষুধ সেবন করেন। পরে এটার পার্শ্বপ্রতিক্রিয়ায় বমি হয় এবং তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

এ অভিনেত্রী জানান, আত্মহত্যা করার মতো মেয়ে নন তিনি। এ ছাড়া আরও কিছু বিষয়সহ সব কিছু তিনি সংবাদ সম্মেলন করে জানাবেন। লাইভে আত্মহত্যার বিষয়ে তিশা বলেন, আত্মহত্যাটা কি আসলে? যেখানে কিছু দিন আগে আমি একটি বক্তব্য দিয়েছি যে, আত্মহত্যা কোনো কিছুর সমাধান হতে পারে না। সেখানে আমি কেন আত্মহত্যা করব?

তিনি বলেন, বাবা মারা গেছে দুই বছর হয়নি। তার পর থেকে আমি শক্তভাবে জীবনযাপন করছি। বাবা আমাকে শক্তিশালী মেয়ে বানিয়ে পৃথিবী থেকে চলে গেছেন। অভিনেত্রী বলেন, আমার ফেসবুক বুধবার হ্যাক হয়েছিল। আমি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলাম। এর জন্য মনে হয়েছে আমার ঘুমানোর প্রয়োজন। ঘুমানোর জন্য বেশি পরিমাণে ঘুমের ওষুধ সেবন করেছেন উল্লেখ করে তিশা আরও বলেন, যে ঘুমের ওষুধ আমি সেবন করেছি, সেটার পাওয়ার বেশি ছিল। যেটা আমার প্রেসক্রিপশনে ছিল না। তার পর আমার খারাপ লাগে এবং আমি বমি করি। সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিই। এদিকে নিউজ হয় আমি নাকি আত্মহত্যা করার চেষ্টা করেছি। যেটা সত্যি নয়।

এদিকে এর আগে হাসপাতালে ভর্তির কারণ জানিয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে ফেসবুকে এক পোস্টে তানজিন তিশা লেখেন, আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো- গতরাতে আমার ফুড পয়জনিংয়ের পর কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল, তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইড ইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:০৯ | শুক্রবার, ১৭ নভেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(732 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com