বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই গণতন্ত্র উধাও হয়: দুলু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই গণতন্ত্র উধাও হয়: দুলু

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের গণতন্ত্র উধাও হয়ে যায় বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেছেন, এ বছরই আওয়ামী লীগের শেষ বছর। এ বছর শেখ হাসিনার শেষ বছর।

শুক্রবার (২০ জানুয়ারি) বেলা ১১টার দিকে নাটোর শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে দুলু বলেন, ‘শুধু এই বছর কষ্ট করুন আপনাদের সামনে নতুন একটি সূর্য অপেক্ষা করছে। সেই সূর্য হচ্ছে বাংলাদেশের মানুষের গণতন্ত্র, সেই সূর্য হচ্ছে বাংলাদেশের মানুষের কথা বলার অধিকার। এই সূর্য মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ।’

বিএনপির সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় যখনই আসে, তখনই বাংলাদেশের গণতন্ত্র উধাও হয়ে যায়। তারেক রহমান আহ্বান জানিয়েছেন, যত দিন পর্যন্ত বাংলাদেশের মানুষের গণতন্ত্রের অধিকার, ভোটের অধিকার, খাদ্যের অধিকার, মানুষের কথা বলার অধিকার ফিরে না আসবে তত দিন পর্যন্ত বর্তমান শাসকের বিরুদ্ধে বিএনপির এই আন্দোলন চলছে এবং চলবেই।

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ ফরহাদ আলী নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল আলম আবুল প্রমুখ।

এ সময় অসহায় মানুষের মাঝে দুইশ’ কম্বল ও মাদ্রাসার ছাত্রদের কোরআন শরিফ দেওয়া হয়।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৫৭ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(732 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com