বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রমিকদের রাস্তায় চাদাঁ দিতে নিষেধ করলেন হুইপ স্বপন

  |   বৃহস্পতিবার, ০২ মে ২০১৯ | প্রিন্ট

শ্রমিকদের রাস্তায় চাদাঁ দিতে নিষেধ করলেন হুইপ স্বপন

সবুর,জয়পুরহাট প্রতিনিধি : রাস্তা কারো নিজের সম্পদ না, রাস্তা সরকারের ও জনগনের। তাই রাস্তায় কোন প্রকার চাদাঁ দিবেন না। বুধবার বিকেলে জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন শ্রমিকদের উদ্যোশ্যে এসব কথা বলেন।

জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গির আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোমিন আহমেদ চৌধুরী, জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি আব্দুল হাকিম মন্ডল, জেলা মটর শ্রমিকের সাধারণ রফিকুল ইসলাম রফিক, পুরানাপৈল ইউপির চেয়ারম্যান খোরশেদ আলম সৈকতসহ অন্যান্যরা।

হুইপ আরো বলেন, শ্রমিক ভাইয়েরা দেখে শুনে ভালো ভাবে গাড়ী চালান, কারন প্রতিদিন ঘটছে দূর্ঘটনা। অপনার একটি ভুলের জন্য যেন নিরীহ যাত্রীদের প্রাণ না যায়, আর এ জন্য যেন সারা জীবন আপনার পরিবারকে কষ্ট করতে না হয়। এসময় তিনি শ্রমিকদের প্রতিশ্রুতি দিবে বলেন, আগামী এক বছরের মধ্যে জয়পুরহাট বাস টার্মিনালকে আধুনিকীকরন করা হবে। শ্রমিকদের জন্য আলাদা বিশ্রামাগার থাকবে, এ ছাড়াও বিভিন্ন জেলার শ্রমিকরা এসে যাতে বিশ্রাম নিতে পারে সে ব্যাবস্থা করা হবে বলেও তিনি জানান।

সভা শেষে মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে জেলার ৩৪ জন মৃত শ্রমিকদের পরিবারের মাঝে জনপ্রতি ৩৫ হাজার টাকা করে ১১ লক্ষ ৯০ হাজার টাকার চেক বিতরণ করেন হুইপ।

Facebook Comments Box
advertisement

Posted ২১:১৫ | বৃহস্পতিবার, ০২ মে ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com