রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

লালদীঘি ময়দানের জনসভায় নাসিম : শেখ হাসিনাকে সরানোর চক্রান্ত চলছে, নির্বাচন ২০১৯ সালে

  |   মঙ্গলবার, ১১ মার্চ ২০১৪ | প্রিন্ট

nasim 1

শেখ হাসিনাকে সরানোর চক্রান্ত চলছে অভিযোগ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আগামী ২০১৯ সালেই দেশের পরবর্তী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।’ গতকাল চট্টগ্রামের লালদীঘি ময়দানে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। এ সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালকে দেশের দ্বিতীয় মেডিকেল বিশ্ববিদ্যালয় হিসেবে ঘোষণা দেন স্বাস্থ্যমন্ত্রী।
প্রধানমন্ত্রীর নির্দেশে চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের এই ঘোষণা দেয়া হয়েছে বলে জানান তিনি। নাসিম বলেন, প্রক্রিয়া সম্পন্ন হলে প্রধানমন্ত্রী এসেই বিশ্ববিদ্যালয়টি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন।

তিনি বলেন, শেখ হাসিনাকে সরানোর চক্রান্ত চলছে। চক্রান্ত সত্ত্বেও পাঁচ বছর পরে আগামী ২০১৯ সালে দেশে আবার জাতীয় নির্বাচন হবে। বিএনপিকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘নৈরাজ্য সৃষ্টি করবেন না। সরকারের ভুল থাকলে তা ধরিয়ে দিন। আমরা শোধরানোর চেষ্টা করব।’

এ সময় চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয় করা হলেও কোনো কর্মচারী চাকরিচ্যুত হবে না জানিয়ে তিনি বলেন, হাসপাতালে কোনো অনিয়ম, দুর্নীতি, টেন্ডারবাজি যেন না হয়, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, নগর সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিন, চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সেলিম মো. জাহাঙ্গীর, সাবেক অধ্যক্ষ ডা. ইমরান বিন ইউনুছ, বিএমএ চট্টগ্রামের সভাপতি ডা. শেখ শফিউল আযম, সাধারণ সম্পাদক ডা. নাসির উদ্দিন আহমেদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:০১ | মঙ্গলবার, ১১ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com