বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাবিতে ঝিনাইদহ জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  |   সোমবার, ২২ এপ্রিল ২০১৯ | প্রিন্ট

রাবিতে ঝিনাইদহ জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাহাঙ্গীর আলম, রাবি প্রতিনিধি : ঝিনাইদহ জেলা সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রবিবার বিকেল ৫টায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২৩ নং কক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঝিনাইদহ জেলা সমিতি রাবির উপদেষ্টাম-লীর সদস্য ফার্মেসী বিভাগের প্রফেসর ড. মো. গোলাম সাদিক ৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

পূর্ণাঙ্গ কমিটিতে ফোকলোর বিভাগের ১৩-১৪ সেশনের শিক্ষার্থী রনি আহমেদকে সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৪-১৫ সেশনের শিক্ষার্থী শহিদুল ইসলাম শহিদকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেয়া হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি সাজিদুর রহমান ও আবু সাঈদ সাদ্দাম। সহ সভাপতি বদিউজ্জামান শিলন, রাকিব পারভেজ, ফাল্গুনী হালদার, শামীম হোসেন, হাফিজ আল আসাদ প্রিন্স, আসিফ হাসান, মোমিন উদ্দিন, হৃদয় সাহা, নোমান মল্লিক ও সানজিদা জামান।

সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক স্বাধীন খান, বিদ্যুৎ কুমার ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান, মইনুল খান, অনিরুদ্ধ বিশ্বাস তৌফিক আহমেদ, মোস্তফা লোভন, মাসুদ করিম, ফিরোজ হোসেন, এশা, রিপা সাহা ও আহমেদ আলী। সাংগঠনিক সম্পাদক এনামুল ইসলাম, প্রচার সম্পাদক তাফসিরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আবুল কালাম আজাদ।

এ সময় ঝিনাইদহ জেলা সমিতি রাবির উপদেষ্টাম-লীর সদস্য পরিসংখ্যান বিভাগের প্রফেসর ও বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. প্রভাষ কুমার কর্মকার, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের প্রফেসর ড. মাসুদ পারভেজ রানা, ফোকলোর বিভাগের প্রফেসর ড. মুহা. জাহাঙ্গীর হোসেন ও ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোহা. সোলাইমান চৌধুরী উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ১৫:১৮ | সোমবার, ২২ এপ্রিল ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com