শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যশোরে সাবেক এমপি টিটোর বাড়িতে পুলিশ

  |   সোমবার, ২৬ মে ২০১৪ | প্রিন্ট

Titu

যশোর অফিস : যশোর সদর আসনে আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটোর বাড়িতে গতকাল সোমবার দুপুরে পুলিশ যায়। কেন ওই বাড়িতে পুলিশ গেল, তা নিয়ে খোদ পুলিশ কর্মকর্তারা ভিন্ন ভিন্ন কথা বলছেন। ফলে বিষয়টি কৌতূহল সৃষ্টি করেছে জনমনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সোমবার বেলা দেড়টার দিকে পুলিশের দুটি গাড়ি যায় সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটোর ষষ্ঠিতলাপাড়ার বাড়িতে। এসময় টিটো ও তার ছেলে বিগত উপজেলা নির্বাচনে যশোর সদর উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী মাশুক হাসান জয় বাড়িতে ছিলেন।

মাশুক হাসান জয় তাদের বাড়িতে পুলিশ যাওয়ার কথা স্বীকার করেন। তিনি বলেন, ‘নীচতলায় বসার রুমে পুলিশ কর্মকর্তারা আব্বার সঙ্গে কথা বলেন। তারা আব্বার কাছে জানতে চান, এই বাড়িতে যুবলীগ নেতা আলমগীরের ওপর হামলাকারীরা কেউ লুকিয়ে আছে কি না। আব্বা তাদের বলেন, আপনারা ইচ্ছা করলে বাড়ি তল্লাশি করে দেখতে পারেন। একথা শুনে পুলিশ কর্মকর্তারা বাড়ি তল্লাশি না করে ফিরে যান।’ মাশুক হাসান জয় বলেন, ‘একজন ক্ষমতাধর আওয়ামী নেতার চাপের কারণে পুলিশ এসব করছে বলে আমার ধারণা।’

জানতে চাইলে যশোর পুলিশের মুখপাত্র ও সিনিয়র এএসপি (সদর সার্কেল) রেশমা শারমিন বলেন, ‘সাবেক এমপি সাহেবের বাড়ির আশপাশে আলমগীর হত্যাপ্রচেষ্টাকারীরা লুকিয়ে আছে বলে খবর পেয়ে পুলিশ ষষ্ঠিতলাপাড়ায় গিয়েছিল। কিন্তু পুলিশ কাউকে আটক করতে পারেনি।’

তবে পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, ‘আলমগীর হত্যাপ্রচেষ্টা সংক্রান্ত বিরোধে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই গ্রুপ জড়িত বলে আমাদের কাছে প্রাথমিক খবর আছে। হত্যাপ্রচেষ্টার ঘটনার জট খুলতে সাবেক এমপি সাহেবের সঙ্গে কথা বলতে আমি দু’জন অফিসারকে পাঠাই। তারা টিটো সাহেবের সঙ্গে কথা বলে চলে এসেছেন।’ এক প্রশ্নের জবাবে এসপি জানান, অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক ও ডিবির ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ সাবেক এমপির বাড়িতে গিয়েছিল। এ নিয়ে বিভ্রান্তির কিছু নেই।

তবে সাবেক এমপি ও প্রভাবশালী আওয়ামী নেতা খালেদুর রহমান টিটোর বাড়িতে পুলিশ যাওয়ায় জনমনে ব্যাপক কৌতূহল সৃষ্টি হয়। শহরে এ নিয়ে নানা কথাবার্তা চলছে।

উল্লেখ্য, রবিবার রাত ৯টার দিকে শহরতলীর রাজারহাটে সদর উপজেলা আওয়ামী লীগ সেক্রেটারি আলমগীর হোসেনকে গুলি করে একদল দুর্বৃত্ত। আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিবাদের ফলে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। গুরুতর অবস্থায় আলমগীরকে সোমবার সকালে ঢাকা পাঠানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:৩০ | সোমবার, ২৬ মে ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com