বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জ বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৩ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

মোরেলগঞ্জ বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৩ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

 কলি আক্তার, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: 

বাগেরহাটের মোরেলগঞ্জের ঐতিহ্যবাহী বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৩ দিনব্যাপী বার্ষিকী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে। ৮ মার্চ শুক্রবার সকালে ৩ দিনব্যাপী বার্ষিকী প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের প্রধান মিক্ষক মো. আমির হোসেন শিকদারের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম. সাইফুল আলম,বলইবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান খান, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খান আ. মোতালেব।

বিদ্যালয়ের প্রধান মিক্ষক মো. আমির হোসেন শিকদার জানান, আগামী ১০ মার্চ রোববার পর্যন্ত ৩ দিনব্যাপী বার্ষিকী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে সভাপতিত্ব করবেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ.এম. বদিউজ্জামান সোহাগ। প্রধান অতিথি থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ওক্রীড়া মন্ত্রনালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, বিশেষ অতিথি থাকবেন যথাক্রমে বাংলাদেশ পুলিশের চট্রগ্রাম সিএমপির অ্যাডিশনাল ডিআইজি মো. তারেক আহম্মেদ, বাগেরহাট জেলা প্রশাসক মো. খালিদ হোসেন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাহ-ই আলম বাচ্চু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূ-তাত্ত্বিক বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. হাসান ইমাম।মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এস.এম. তারেক সুলতান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট এর সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান,বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সহকারী সচিব মো. আল আমিন শেখ,জেলা শিক্ষা অফিসার এস.এম. সায়েদুর রহমান।

প্রধান মিক্ষক মো. আমির হোসেন শিকদার আরও জানান, ৩ দিনব্যাপী বার্ষিকী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্টানের শেষদিন ১০ মার্চ প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন।

তিনি আরও জানান, অনুষ্ঠানের সভাপতি বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ.এম. বদিউজ্জামান সোহাগ এবং আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের অধিকাংশই এ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ছিলেন।তারা এলাকার কৃতি সন্তান হিসেবে বর্তমানে দেশের বিভিন্ন উচ্চ পর্যায়ে  দায়িত্ব পালন করছেন।

এছাড়াও ৩ দিনব্যাপী অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন থানা অফিসার ইনচার্ মোহাম্মদ সামসুদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম. সাইফুল আলম, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম.এমদাদুল হক, বলইবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান খান, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খান আ. মোতালেব। ৩ দিনব্যাপী বার্ষিকী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্টানের সার্বিক সহযোগিতায় রয়েছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকমন্ডলী।##

Facebook Comments Box
advertisement

Posted ১০:৪৭ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com