রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত গণবিরোধী: মঈন খান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ মার্চ ২০২৩ | প্রিন্ট

বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত গণবিরোধী: মঈন খান

বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্তকে গণবিরোধী বলে উল্লেখ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। সেই সঙ্গে তিনি বলেছেন, একদিকে অর্থনৈতিক কষাঘাতে দরিদ্র মানুষের অবস্থা নাজেহাল, অন্যদিকে সরকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি করে জনগণের ভোগান্তি বাড়াচ্ছে।

 

আজ (১ মার্চ) জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে এমন মন্তব্য করেন তিনি।

মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে বলে অভিযোগ তুলে তিনি বলেন, সরকারের সমালোচনাকে রাষ্ট্রবিরোধিতা বলে চালানো হচ্ছে। সরকার ভয় পেয়ে সুষ্ঠু নির্বাচন দিতে চায় না।

 

বিএনপি দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম করছে জানিয়ে দলটির শীর্ষ এই নেতা বলেন, বিএনপির উদ্দেশ্য দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। সরকার ভালো কাজ করে থাকলে কেন সুষ্ঠু নির্বাচনে ভয় পায়? উপনিবেশিক শাসনের মতো বিভাজনের শাসননীতিতে দেশ চালাতে চাইছে সরকার।

 

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, একটি জাতিকে বিভক্ত করে কোনোদিন দেশের উন্নয়ন করা সম্ভব নয়। আজকে সরকার ভয় পাচ্ছে, তারা জানে কী অপকর্ম করেছে। সে জন্য জনগণ তাদের ভোট দেবে না, এ জন্যই এত ভয় পাচ্ছে।

 

মঈন খান বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধ হই। আমরা দেশটাকে সুন্দর করে গড়ে তুলব, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেব, আমরা এ দেশের মানবাধিকার ফিরিয়ে দেব, দেশের অর্থনৈতিক সুব্যবস্থা ফিরে দেব।

 

শ্রদ্ধা নিবেদনকালে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমদ আজম খান, মৎস্যজীবী দলের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাব ও সদস্য সচিব আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলো।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:০৬ | বুধবার, ০১ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(729 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com