বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির আন্দোলন এখন শুকিয়ে মরা গাঙ,ওবায়দুল কাদের

  |   শুক্রবার, ২৭ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

বিএনপির আন্দোলন এখন শুকিয়ে মরা গাঙ,ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন এখন শুকিয়ে মরা গাঙে পরিণত হয়েছে। আন্দোলনে আর জোয়ার নেই।

গত ৮ বছরে তাদের আন্দোলন সফলতার মুখ দেখেনি। বিএনপি নেত্রী ঘোষণা দেন, ঈদের পর আন্দোলন, কখনও আবার বলেন রোজার পর আন্দোলন, আবার কখনও বলছেন পরীক্ষার পর আন্দোলন। কিন্তু সে আন্দোলন আর কবে জমবে? আন্দোলনও হবে না, দলও আর চাঙ্গা হবে না। শুক্রবার সকাল ১১টার দিকে বগুড়া যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জের কড্ডার মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজনে আয়োজিত পথসভায় এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার বিএনপি এখন বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি নয়, বরং বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ঘরে বসে খালেদা জিয়ার যত নালিশ, আর নালিশ। কখনও সার্চ কমিটি নিয়ে নালিশ, কখনও নির্বাচন কমিশন নিয়ে। আবার কখনও সরকারের কর্মকাণ্ড নিয়ে নালিশ। নালিশ আর নালিশ। দলের নেতাকর্মীদের সতর্ক করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ এখন নেতা তৈরির কারখানায় পরিণত হয়েছে। কর্মীর চেয়ে এখন নেতাই বেশি!

কিন্তু মনে রাখবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে পথসভায় স্থানীয় এমপি প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না, চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. কে.এম. হোসেন আলী হাসান বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৩৫ | শুক্রবার, ২৭ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com