শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে আইএস নেই, এটি আন্তর্জাতিক চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

  |   সোমবার, ০৬ মে ২০১৯ | প্রিন্ট

বাংলাদেশে আইএস নেই, এটি আন্তর্জাতিক চক্রান্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই। এটি আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্রের অংশ। দেশে পথ হারানো কিছু বিপথগামী মানুষ এই সংগঠনটির নাম ব্যবহার করে হিরো সাজার চেষ্টা করছে।

মঙ্গলবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দপ্তরে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বক্তৃতা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন মন্ত্রী।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, শ্রীলঙ্কাতে সিরিজ বোমা হামলার পর বাংলাদেশ সরকার জঙ্গি হামলার বিষয়ে সর্তক রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে। অতীতে আমরা জঙ্গি দমনে সফল হয়েছি। বাংলাদেশের জনগণ এসব জঙ্গিকে আশ্রয়-প্রশ্রয় দেয় না।

মাদক ব্যবসায়ীদের প্রতি মন্ত্রী বলেন, সরকারের আহ্বানে সাড়া দিয়ে যারা আত্মসমর্পণ করবেন তাদের প্রতি সহনশীল হবেন সরকার। আর যারা আত্মসমর্পণ করবেন না তাদের কঠোরভাবে দমন করা হবে।

মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম এনডিসি পিএসসি, দক্ষিণ পশ্চিম রিজিওনের অতিরিক্ত মহাপরিচালক আইনুল মোর্শেদ খাঁন পাঠান, খুলনা সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক আরশাদুজ্জামান, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার, ২ আসনের সংসদ হাজী আলী আজগর টগর, চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান ও পুলিশ সুপার মাহবুবুর রহমান।

অনুষ্ঠান শেষে গত বছরের ৩০ এপ্রিল থেকে চলতি বছরের ১২ এপ্রিল পর্যন্ত বিজিবির হাতে আটক হওয়া ভারতীয় বিভিন্ন প্রকারের ২১ হাজার ৩২ বোতল মদ, ১ লাখ ৫৪ হাজার ৪০৯ বোতল ফেনসিডিল, ১ হাজার ১৫৫ কেজি গাঁজা, ২ কেজি ৪৯৪ গ্রাম হেরোইন, ১৯ হাজার ৮০১ পিস ইয়াবা, ২ লাখ ৮৪ হাজার ৭৬৬ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ৪৪ হাজার ৫৮৩ প্যাকেট পাতার বিড়ি, ৫০০ কেজি ডলোমাইন পাউডার, ২৯ কেজি কার্বাইড, ৪ হাজার ৬২০টি নেশা জাতীয় ইনজেকশন ও ৪ কেজি জট তামাক ধ্বংস করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৫৩ | সোমবার, ০৬ মে ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com