সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাঁস হয়েছে ‘জাওয়ান’-এর একাধিক ক্লিপ, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৪ আগস্ট ২০২৩ | প্রিন্ট

ফাঁস হয়েছে ‘জাওয়ান’-এর একাধিক ক্লিপ, তদন্তে পুলিশ

আগামী ৭ সেপ্টেম্বর ছবি মুক্তি। তার আগে ফের ফাঁস হলো শাহরুখ খানের ‘জওয়ান’র ছোট্ট ক্লিপ। ইতোমধ্যে ছবির নির্মাতারা এই অভিযোগ জানিয়েছেন মুম্বাই পুলিশের কাছে।

 

প্রযোজনা প্রতিষ্ঠানের দাবি, চুরি করে সেসব ভিডিও ভাইরাল করা হচ্ছে। অভিযোগ পাওয়ার পরই কড়া পদক্ষেপ নেয় পুলিশ। সূত্রের খবর, যে টুইটার হ্যান্ডলগুলো থেকে ভিডিও লিক হয়েছে, তাদেরকে নোটিশ পাঠানো হয়েছে।

ঘোষণার পর থেকেই খবরের শিরোনামে ‘জওয়ান’। মাসখানেক আগে ছবির প্রি-টিজার মুক্তির পর থেকেই অনুরাগীদের উন্মাদনা বাঁধ ভেঙেছে। সেই কৌতূহল, সেই উন্মাদনা যেন আরও বেড়েছে ছবির একাধিক ছোট ছোট ভিডিও লিক হয়ে যাওয়ায়। অসংখ্য মানুষ সেই ভিডিও দেখেছে এবং সামাজিক মাধ্যমে শেয়ার করেছে। যার ফলে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিওগুলো।

 

‘পাঠান’-এর মতো শাহরুখের এই ছবিটিও যে বক্স অফিসে ঝড় তুলতে পারে, এমনই পূর্বাভাস শোনাচ্ছেন সিনেমা বিশেষজ্ঞরা। ছবির গল্প নিয়ে ভক্তদের মনের মধ্যে নানারকম প্রশ্ন উঠছে। গল্প কেমন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। তাই মুক্তির আগেই ‘জওয়ান’-এর বেশ কিছু ভিডিও অনলাইনে ফাঁস হতেই তা মুহূর্তে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হয় প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইমেন্ট।

 

জানা গেছে, সান্তাক্রুজ পুলিশ স্টেশনে তথ্যপ্রযুক্তি আইনের আওতায় এফআইআর দায়ের করেন নির্মাতারা। যেখানে ছবির শুটিংয়ে মোবাইল নিষিদ্ধ ছিল কলাকুশলীদের, সেখানে কীভাবে ভিডিও ফাঁস হলো, তা নিয়ে প্রশ্ন উঠছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:২৪ | সোমবার, ১৪ আগস্ট ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com