শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রয়াত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রচারের অভিযোগে কমলগঞ্জে একজন আটক

  |   বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৩ | প্রিন্ট

বিশ্বজিৎ রায়,মৌলভীবাজার : বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং-এর ছবি মুঠোফোনে বিকৃত করে প্রচারের অভিযোগে কমলগঞ্জে একটি মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তকে শুক্রবার কমলগঞ্জ সদর ইউনিয়নের রাজটিলা এলাকা থেকে আটক করে।
কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলা সদরের সফাত আলী সিনিয়র মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র কমলগঞ্জ সদর ইউনিয়নের রাজটিলা গ্রামের সাইফুর রহমান তার মুঠোফোনে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. দিপু মনি ও ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর ছবি বিকৃত করে আপত্তিকরভাবে একটি ছবি ও ভিডিও করে। আর এ বিকৃত ছবি স্থানীয়ভাবে লোক সমাগমে নিয়ে প্রচার করতে থাকে। এমনি অভিযোগে শুক্রবার বেলা ১টায় কমলগঞ্জ থানার পুলিশ অভিযুক্ত মাদ্রাসা ছাত্রকে আটক করে। তার বিরুদ্ধে কমলগঞ্জ থানার এসআই নুর মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদ্রাসা ছাত্রকে  থানা হাজতে রেখে ব্যাপক জ্ঞিাসাবাদ চলছে। এ বিষয়ে পর্ণোগ্রাফি আইনে  একটি মামলা হয়েছে। এ অপকর্মের সাথে আরও কেউ জড়িত আছে কিনা পুলিশ খতিয়ে দেখছে। আজ শুক্রবার আটক মাদ্রাসা ছাত্রকে আদালতে প্রেরণ করে রিমান্ড প্রার্থনা করা হবে।
For News : news@shadindesh.com
Facebook Comments Box
advertisement

Posted ২০:৫১ | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com