শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দরিদ্র ও বঞ্চিত জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার

  |   মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | প্রিন্ট

দরিদ্র ও বঞ্চিত জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দরিদ্র ও বঞ্চিত জনগণের ভাগ্যেন্নয়নে কাজ করে যাচ্ছে। পীরগঞ্জের দুঃস্থ মানুষের কল্যাণে সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় সকল প্রকার ভাতা গ্রহীতার সংখ্যা বৃদ্ধি করা হয়েছে এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা রংপুর-৬ (পীরগঞ্জ) এর শাহ আব্দুর রউফ কলেজ প্রাঙ্গণে ১৫টি ইউনিয়নের ১৫০০ জন দুঃস্থ নারীর মাঝে শাড়ি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। উপজেলা নির্বাহী অফিসার টি এ মমিনের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পৌর মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান রাঙ্গা।

স্পিকার বলেন, বিগত ঈদুল ফিতরে সকল ইউনিয়নে চার হাজার শাড়ি দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। দুঃস্থদের সেবায় সবসময় তিনি জনগণের পাশে আছেন এবং থাকবেন মর্মে উল্লেখ করেন। বিগত নির্বাচনে বিপুল ভোটে পীরগঞ্জ আসন থেকে তাকে নির্বাচিত করায় সকল স্তরের জনগণের প্রতি আবারও কৃতজ্ঞতা জানান তিনি।

স্পিকার বলেন, ডেঙ্গু জ্বরে পীরগঞ্জে এখন পর্যন্ত কেউ আক্রান্ত হয়নি। সর্বোচ্চ সতকর্তা ও সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে প্রশাসনসহ দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানান তিনি। এ সময় তিনি ডেঙ্গু প্রতিরোধে মশা নিধন কর্মসূচির উদ্বোধনও করেন।

পীরগঞ্জে নীলদরিয়া পর্যটন কেন্দ্র নির্মাণ প্রকল্প, হাজী রয়েন উদ্দিন স্কুলের পশ্চিম গেট থেকে পীরগঞ্জ কারিগরি কলেজ পর্যন্ত রাস্তা আরসিসিকরণ, পীরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে ডাকবাংলো পর্যন্ত রাস্তা আরসিসিকরণসহ মোট ২১টি প্রকল্পের ফলক উন্মোচন করেন স্পিকার; যার আর্থিক ব্যয় প্রায় ৮ কোটি টাকা। জাগোনিউজ

Facebook Comments Box
advertisement

Posted ২২:২৭ | মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com