রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় বিস্ফোরণের ঘটনা নাশকতা কিনা তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩ | প্রিন্ট

ঢাকায় বিস্ফোরণের ঘটনা নাশকতা কিনা তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে সম্প্রতি ঘটে যাওয়া বিস্ফোরণ কোনো নাশকতা কি-না সেটির তদন্ত চলছে। প্রাথমিকভাবে গ্যাস বিস্ফোরণ বলে ধারণা করা হচ্ছে। সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশের বিশেষ দল তদন্তের কাজ করছে। তদন্ত শেষে বিস্ফোরণের প্রকৃত কারণ জানা যাবে।

 

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে শরীয়তপুরে নব-নির্মিত ভেদরগঞ্জ থানা ভবন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। এ সময় খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গে মন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তির মেয়াদ শেষ হয়ে আসছে। পুনরায় বাড়ি থেকে চিকিৎসা সেবা নেয়ার জন্য আবেদন করেছেন তার আত্মীয়রা। যথাযথ আইন মেনে বিষয়টির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এর আগে সকাল ১১টার দিকে সড়ক পথে শরীয়তপুর আসেন আসাদুজ্জামান খান কামাল। বেলা ১টার দিকে নব-নির্মিত ভেদরগঞ্জ থানা ভবন উদ্বোধন করে সুধী সমাবেশে বক্তব্য দেন মন্ত্রী। এরপর ডামুড্যা ও গোসাইরহাট থানার নব-নির্মিত ভবন উদ্বোধন করেন তিনি। বিকেলে গোসাইরহাটে সুধী সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে মন্ত্রীর।

 

এ সময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন্য নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসান।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল হক।

সূএ :বিডি২৪লাইভ ডট কম

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৩৭ | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com