রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এই সরকারের পতন অনিবার্য: কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

এই সরকারের পতন অনিবার্য: কর্নেল অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, শত বাধা ও জুলুম-নির্যাতন চালিয়েও বর্তমান সরকার জনবিস্ফোরণ ঠেকাতে পারবে না, ন্যায়সঙ্গত আন্দোলনকে দমাতে পারবে না। এই সরকারের পতন অনিবার্য। শুধু সময়ের ব্যবধান মাত্র।

 

তিনি আজ হামলায় ক্ষতিগ্রস্ত নয়াপল্টন বিএনপির কার্যালয় পরিদর্শনে এসে এসব কথা বলেন। আজ সকাল ১১টার দিকে নয়াপল্টন দলীয় কার্যালয়ে আসেন তিনি। এ সময় তিনি ভাঙচুর হাওয়া সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের ম্যুরালসহ বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন।

কর্নেল অলি বলেন, বর্তমান সরকার বিএনপিসহ বিরোধী দলগুলোর শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা প্রদান করছে। বিএনপি নেতাকর্মীদের হত্যা, বানোয়াট মামলা দিয়ে গ্রেফতার করে কারাগারে আবদ্ধ রেখেছে। জুলুম-নির্যাতন চালিয়ে কেউ কখনো ক্ষমতায় টিকতে পারেনি। এই সরকারও পারবে না।

 

এসময় তিনি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মুক্তি দাবি করেন। একই সঙ্গে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযানের নিন্দা জানান।

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ইমরান সালেহ প্রিন্সসহ বিএনপি ও এলডিপির নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৪৮ | মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(738 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com