শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঈদের পর গণআন্দোলনে বন্দুক স্তব্ধ হয়ে যাবে: খালেদা

  |   মঙ্গলবার, ১৭ জুন ২০১৪ | প্রিন্ট

28001_khaleda8

 

নিজস্ব প্রতিবেদ, ঢাকা : ঈদের পর কঠোর আন্দোলন কর্মসূচি দেয়া ঘোষণা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।তিনি বলেছেন, ‘ওই আন্দোলনে দেশের মানুষ এমনভাবে রাস্তায় নামবে, যা দেখে আওয়ামী লীগ সরকার গুলি চালাতে পারবে না। তাদের বন্দুক স্তব্ধ হয়ে যাবে।’

মঙ্গলবার রাতে নিজের গুলশান কার্যালয়ে ঢাকা বিভাগের উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময়কালে বিএনপি চেয়ারপারসন এসব কথা বলেন।তিনি বলেন, ‘জনগণ এখন জানতে চায় এ অবৈধ সরকার কখন বিদায় নেবে? আমরা জানি এ সরকার অবৈধ। এদের কাছে কোনো দায়বদ্ধতা আশা করা যায় না। এদের কাছে গণতন্ত্র আশা করা যায় না।

’খালেদা জিয়া বলেন, ‘বিদেশিরাও বলছে দ্রুত নির্বাচন দেয়ার জন্য। দেশে এখন গণতন্ত্র নেই।’তিনি বলেন, অবৈধ সরকার জনগণের উন্নয়ন করে না, করে নিজেদের উন্নয়ন। এদের এমপিরা কোনো উন্নয়ন করে না। উন্নয়নের টাকা নিজেদের পকেটে নেয়। টাকার বিনিময়ে মানুষ খুন থেকে শুরু করে সব কিছু করা হয়।

চেয়ারম্যানদের উদ্দেশে বিএনপি চেয়ারপারসন বলেন, ‘আপনারা যে আশা আকাঙ্ক্ষা নিয়ে নির্বাচিত হয়েছেন এ অবৈধ সরকার আপনাদের তা করতে দেবে না।’তিনি বলেন, ‘যেখানে প্রশাসন জনগণের নিরাপত্তা দেয়ার কথা সেখানে তারা অবৈধ সরকারের কথায় সাধারণ জনগণকে গুম ও হত্যা করে নদীতে ফেলে দিচ্ছে। এই হলো দেশের অবস্থা।

Facebook Comments Box
advertisement

Posted ২১:১৯ | মঙ্গলবার, ১৭ জুন ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com