বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে — হানিফ

  |   শনিবার, ১৯ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

Kushtia

এস এম জামাল, কুষ্টিয়া : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি জামাত জোট নেত্রী বেগম খালেদা জিয়া আজ দেশে ষড়যন্ত্র করে মুক্তিযুদ্ধের চেতনাকে এবং স্বাধীনতা সার্বোভৌমত্ব কে ধ্বংস করার চক্রান্তে লিপ্ত রয়েছে। কোনো চক্রান্ত সফল হবে না বলে উল্লেখ করে তিনি বলেন, দেশের জনগণ আজ ঐক্যবদ্ধ আর তাই সব ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে দেশের জনগণ।

শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় এক স্মরণ সভায় তিনি একথা বলেন। তিনি আরও বলেন, এতকিছুর পরেও আমাদের কে নতুন করে ভাবতে হবে, এব্যাপারে সবাইকে এগিয়ে আসতে হবে এবং এসব অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনা ’র হাতকে শক্তিশালী করতে সবার প্রতি উদাত্ত আহবান জানান।

ভেড়ামারা রহিমা আফছার মাধ্যামিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি মরহুম আলহাজ্ব আমজাদ হোসেন লান্টু’র স্মরন সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যঅন্যেও মধ্যে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কার সিদ্দিক, সাধারন সম্পাদক ও পৌরমেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা,সহ-সভাপতি হাজী আকতারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, সার্কেল আশিষ, প্রধান শিক্ষক আনোয়ার উল আজিম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ্যাডঃ আশরাফ হোসেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:১৭ | শনিবার, ১৯ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com