বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

টেকনাফে র‌্যাবের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক-২

শামসুল আলম শারেক   |   রবিবার, ৩১ মার্চ ২০২৪ | প্রিন্ট

টেকনাফে র‌্যাবের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক-২
টেকনাফ (কক্সবাজার) : কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। আটককৃত দুই মাদক কারবারী হলেন,উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার উম্মত আলীর ছেলে রবিউল হাসান (২১) এবং একই ইউনিয়নের নয়াপাড়া বটতলীর সরোয়ারের ছেলে মোহাম্মদ (২৪)।
কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শনিবার (৩০ মার্চ) সকালে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,  টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় অথবা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত  স্থানে  বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে দুইজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীদের দেহ তল্লাশী করে তাদের হেফাজত থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসবাদে জানা যায়, আটককৃতরা পরস্পর পরস্পরের যোগসাজসে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ব্যবসায়ের সাথে জড়িত। তারা মাদকদ্রব্য ইয়াবা টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ ও নিজেদের হেফাজতে মজুদপূর্বক উখিয়া ও টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন স্থানের মাদক কারবারীদের চাহিদা মোতাবেক বিক্রয়/সরবরাহ করে থাকে বলে জানায়।
তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ০৭:৫০ | রবিবার, ৩১ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com