শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে নৌকা-স্বতন্ত্র সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

চট্টগ্রামে নৌকা-স্বতন্ত্র সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় একটি কেন্দ্রে নৌকা প্রতীকের ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

 

তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- নগরের আকবরশাহ থানা এলাকার আশিক বড়ুয়ার ছেলে শান্ত বড়ুয়া (২৪) ও খুলশী থানার ঝাউতলা এলাকার আমির হোসেনের ছেলে মো. জামাল (৩৫)।

চট্টগ্রাম-১০ (চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন মো. মহিউদ্দিন বাচ্চু। আসনটিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ফুলকপি প্রতীকে মোহাম্মদ মনজুর আলম। আসনটিতে এই প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে।

 

এই দুজন ছাড়াও চট্টগ্রাম-১০ আসনে প্রার্থী রয়েছেন আরও সাতজন। তাদের মধ্যে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির জহরুল ইসলাম রেজা, চেয়ার প্রতীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের আবুল বাশার মুহাম্মদ জয়নুল আবেদীন, কেটলি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ফরিদ মাহমুদ, একতারা প্রতীকে বাংলাদেশ সুপ্রীম পার্টির মিজানুর রহমান, মোমবাতি প্রতীকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মুহাম্মদ আলমগীর ইসলাম বঈদী, মশাল প্রতীকে জাতীয় সমাজতান্ত্রিক দলের মো. আনিছুর রহমান ও সোনালী আঁশ প্রতীকে তৃণমূল বিএনপির মো. ফেরদাউস বশির নির্বাচন করছেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৪১ | রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com