রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

৪ দিনের সফরে সোমবার নিজ জেলা পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৪ মে ২০২৩ | প্রিন্ট

৪ দিনের সফরে সোমবার নিজ জেলা পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি

চার দিনের সফরে আগামীকাল সোমবার নিজ জেলা পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন। দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর এটিই হবে তাঁর প্রথম পাবনা সফর। নিজ জেলায় চারদিনের এই সফর শেষে আগামী ১৮ মে রাষ্ট্রপ্রধানের ঢাকায় ফেরার কথা রয়েছে।

 

আজ (১৪ মে) রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এই তথ্য জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ‘রাষ্ট্রপতি আগামীকাল (সোমবার) সকালে চারদিনের সফরে পাবনার উদ্দেশে ঢাকা ছাড়বেন।

 

জানা গেছে, চার দিনের সফরে রাষ্ট্রপতি পাবনায় গণসংবর্ধনাসহ বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন। পাশাপাশি তিনি সাংবাদিক, বুদ্ধিজীবী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ও করবেন। এছাড়াও আগামী ১৬ মে পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে রাষ্ট্রপ্রধানকে সংবর্ধনা দেওয়া হবে। স্থানীয় জনগণ সাবেক ছাত্রনেতা এই বীর মুক্তিযোদ্ধার সম্মানে ওই সংবর্ধনার আয়োজন করেছে।

 

এদিকে, রাষ্ট্রপ্রধানের পাবনা সফরকে কেন্দ্র করে পুরো পাবনায় আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। এরই মধ্যে বাহারি ফেস্টুন, ব্যানার ছাড়াও পোস্টার ও তোরণে ছেয়ে গেছে গোটা পাবনা শহর ও আশেপাশের এলাকা। সেই সঙ্গে নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে স্থানীয় প্রশাসনও কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। সবমিলিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও সাধারণ জনগণ অধীর আগ্রহে অপেক্ষা রয়েছে প্রিয় মানুষটিকে একনজর দেখার জন্য।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৫৩ | রবিবার, ১৪ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com