রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে প্রতিশোধ নিতে তাঁর স্ত্রীকে বিয়ে

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে প্রতিশোধ নিতে তাঁর স্ত্রীকে বিয়ে

বিয়ে করে সংসার জীবনে কেটেছে প্রায় এক যুগেরও বেশি সময়। সন্তানাদিও হয়েছে। কিন্তু হঠাৎ প্রেমিকের হাত ধরে পালিয়ে যান স্ত্রী। এতে ক্ষোভ সঞ্চার হয় ওই নারীর স্বামী মাঝে। প্রতিশোধ নিতে ওই প্রেমিকের বউকে বিয়ে করেছেন তিনি। ঘটনাটি ভারতের বিহার রাজ্যের খাগারিয়ার। ভারতের সংবাদ মাধ্যম ইটিভি ভারতের বরাতে আজ শুক্রবার (৩ মার্চ) এমনটি জানিয়েছে এনডিটিভি

 

ইটিভি ভারতের তথ্যানুযায়ী, ২০০৯ সালে নিরাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রুবি দেবি। ওই দম্পতির ঘরে চার সন্তান জন্ম নেয়। তবে, সংসার জীবনের কয়েক বছর না যেতেই নিরাজ বুঝতে পারেন তার স্ত্রীর মুকেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছেন।

২০২২ সালের ফেব্রুয়ারিতে প্রেমিক মুকেশের সঙ্গে পালিয়ে যায় রুবি। বিয়েও করে তারা। নিরাজ বিষয়টি জানতে পেরে স্থানীয় থানায় অপহরণের একটি মামলা করেন, যেখানে আসামি করা হয় মুকেশকে। বিষয়টি গড়ায় গ্রাম পঞ্চায়েতে। তারা বিষয়টি মীমাংসা করতে তাদের অভিমত দেন। তবে, পঞ্চায়েত কমিটির নির্দেশনা না মেনে পালিয়ে যায় মুকেশ। এরপর থেকেই পলাতক রয়েছেন তিনি।

 

নিরাজের স্ত্রী রুবিকে বিয়ের আগেও একটি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মুকেশ। ওই সংসারে তার দুই সন্তান রয়েছে। আশ্চর্যজনকভাবে মুকেশের প্রথম স্ত্রীর নামও ছিল রুবি। প্রতিশোধ নেওয়ার জন্য নিরাজ মুকেশের প্রথম স্ত্রী রুবিকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশেষে গত মাসে মুকেশের স্ত্রীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন নিরাজ।

 

এনডিটিভি বলছে, উদ্ভট বিয়ের খবরটি নেটিজেনদের নজর কেড়েছে। একজন নেটিজেন বলেন, ‘মুকেশের স্ত্রীকে বিয়ে করা শুরু থেকেই রুবি দেবির স্বামীর পরিকল্পনা ছিল।’ আরেক নেটিজেন লেখেন, ‘বিবাহিত দম্পতি একে অপরের সঙ্গী নিয়ে চলে যাচ্ছে, আর আমি এখনও সিঙ্গেল রয়ে গেলাম।’

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৩২ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com