বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জ বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  |   রবিবার, ২০ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

sunamgong- adhok committee

সিলেট, ২০ এপ্রিল:  নাসির উদ্দিন চৌধুরীকে আহবায়ক করে সুনামগঞ্জ জেলা বিএনপির ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নব গঠিত এ আহবায়ক কমিটিতে স্থান হয়নি প্রবীণ বিএনপি নেতা ও সাবেক জেলা বিএনপি সভাপতি এড. ফজলুল হক আসপিয়ার। একইভাবে নানা চেষ্টা তদবির করেও কমিটিতে স্থান পাননি সংস্কারপন্থী নেতা নজির হোসেন।

রবিবার বিকেলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে সিলেট বিভাগের বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জীবন স্বাক্ষরিত এই কমিটির সকল সদস্যের নাম ঘোষণা করা হয়।
কমিটিতে একজন আহবায়ক আর বাকি সবাই আহবায়ক কমিটির সদস্য। কাউকে সদস্য সবিচ রাখা হয়নি। কমিটির আহবায়ক ও ১নং সদস্য কলিম উদ্দিন মিলনের যৌথ স্বাক্ষরে সকল কমিটি অনুমোদন দিতে হবে। ৪৫ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে সকল উপজেলা কমিটি গঠন করে জেলা বিএনপির কার্য নির্বাহী কমিটি গঠন করতে হবে।
৭১ সদস্য বিশিষ্ট কমিটির উল্লেখ্যযোগ্য সদস্যরা হলেন মিজানুর রহমান চৌধুরী, ডা. রফিক চৌধুরী, দেওয়ান জয়নুল জাকেরিন, ওয়াকিফুর রহমান গিলমান, নাদির আহমদ, আবুল মনসুর শওকত, এটিএম হেলাল, আসম খালিদ, ফারুক আহমদ, আনিসুল হক প্রমুখ।

নবগঠিত এ কমিটি সুত্রে জানাগেছে, কমিটিতে নাসির উদ্দিন চৌধুরীকে আহবায়ক করে সবাইকে সদস্য রাখা হয়েছে। কোন সদস্য সচিব বা যুগ্ম আহবায়ক রাখা হয়নি। কমিটিতে ফজলুল হক আসপিয়া এবং নজির হোসেনেরও নাম নেই।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০০ | রবিবার, ২০ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com