রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাকিবকে শুভেচ্ছা জানিয়ে মুস্তাফিজের টুইট

  |   বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | প্রিন্ট

সাকিবকে শুভেচ্ছা জানিয়ে মুস্তাফিজের টুইট

স্পোর্টস ডেস্ক : হতে হতেও যেন হচ্ছিল না সাকিবের তিনশ উইকেট ছোঁয়া। তবে টি-টুয়েন্টিতে উইকেটের ট্রিপল সেঞ্চুরি করলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই সেঞ্চুরির জন্য পরপর দুই দুটি ম্যাচ অপেক্ষা করতে হলো তাকে। অতঃপর মঙ্গলবার সেই অপেক্ষার প্রহর শেষ হলো। স্পর্শ করলেন টি-টোয়েন্টিতে ৩০০ উইকেট। পাশাপাশি পূরণ করলেন অসাধারণ এক ডাবলও রেকর্ড।

টি-টুয়েন্টিতে ৪ হাজার রান করা ও ৩০০ উইকেট নেওয়া দ্বিতীয় ক্রিকেটার এখন সাকিব। সাকিবের এমন প্রাপ্তির জন্য টুইট বার্তায় মুম্বাই থেকে শুভেচ্ছা জানিয়েছেন তার দেশের সতীর্থ মুস্তাফিজুর রহমান।

নিজের টুইটারে মুস্তাফিজ লেখেন, ‘মাঠে আরেকটি কঠিন দিন গেল। তবে ভালো লাগছে যে টি-টুয়েন্টিতে বাঁ-হাতি স্পিনার হিসেবে প্রথম সাকিব ভাই ৩০০ উইকেটের দেখা পেলেন। তাছাড়া দ্বিতীয় অলরাউন্ডার হিসেবে ৪০০০ রানের পাশাপাশি ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করলেন।’

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে ৩০০ উইকেট আছে আর শুধু চারজনের। তারা হলেন ডোয়াইন ব্রাভো(৪১৪), লাসিথ মালিঙ্গা(৩৪৮), সুনিল নারাইন(৩২৪) এবং শহিদ আফ্রিদি(৩০০)।

আর এই চার জনের মধ্যে ৩০০ উইকেট নেওয়ার পাশাপাশি চার হাজার রান করেছেন শুধু মাত্র ক্যারাবিয়ান অলরাউন্ডার ব্রাভো। ব্রাভোর পাশে এই রেকর্ডের তালিকায় নাম লেখালেন সাকিব আল হাসান।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ | বুধবার, ২৫ এপ্রিল ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com