সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে কিশোরীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ

শাহরিয়ার মিল্টন   |   রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

শেরপুরে কিশোরীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ

শেরপুর : শেরপুর সদর উপজেলার গাজিরখামারে এসএমসি এন্টারপ্রাইজ এর আয়োজনে কিশোরীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) দিনব্যাপী গাজিরখামার উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের এ প্রশিক্ষণ দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি । গাজিরখামার ইউপি চেয়ারম্যান মো. আওলাদুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় আরো উপস্থিত ছিলেন গাজিরখামার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান , এসএমসি ময়মনসিংহ অঞ্চলের জেষ্ঠ্য বিক্রয় ব্যবস্থাপক আবুল হায়াত মোহাম্মদ কামাল । মূখ্য আলোচক ছিলেন ডাঃ শারমিন রহমান অমি। এসময় গাজিরখামার উচ্চবিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ কর্মশালায় কিশোরীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা, কিশোর-কিশোরীদের বয়:সন্ধিকালে বিভিন্ন সমস্যা, প্রজনন স্বাস্থ্য, মেয়েদের ক্ষমতায়ন, শারীরিক ও মানসিক পরিবর্তন এবং পরিষ্কার পরিচ্ছন্নতাসহ নানা বিষয় সম্পর্কে প্রশিক্ষণার্থীদের অবহিত করা হয়। প্রশিক্ষণ শেষে সকল শিক্ষার্থীদের এসএমসি জয়া স্যানিটারি ন্যাপকিন উপহার দেওয়া হয় ও এসএমসি কমলা জুস বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:১৪ | রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com