রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে অভিনয় ছাড়ছেন মেহজাবিন!

  |   বুধবার, ০৫ মার্চ ২০১৪ | প্রিন্ট

mahjabin

অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও ঠিক রেখেছেন লাক্স- চ্যানেল আই সুপারস্টার প্রতিযোতার ২০০৯ সালের চ্যাম্পিয়ান মেহজাবীন চৌধুরী। উত্তরার শান্তা মারিয়াম ইউনিভার্সিটিতে ফ্যাশন ও ডিজাইনিং বিষয়ে পড়াশোনা করছেন তিনি।
সামনে পরীক্ষা তাই পড়াশোনার চাপ হঠাৎ করেই বেড়ে গেছে। তাই আপতত কোন অভিনয় বা মডেলিংয়ের সাথে যুক্তনন তিনি। বলা চলে কিছুদিনের বিরতিতে আছেন।
মেহজাবিন বলেন, ‘অভিনয় আর মডেলিং নিয়ে বছরজুড়ে ব্যস্ত থাকায় পড়াশোনায় খুব বেশি মনোযোগ দিতে পারেনি। কিছুদিনের মধ্যেই আমার পরীক্ষা শুরু হবে। এখন পড়াশোনার প্রতি মনোযোগ না বাড়িয়ে উপায় দেখছি না। তাই আপাতত নতুন কোন কাজ করছি না’। মাঝখানে তাকে কয়েকদিন সেল ফোনেও পাওয়া যায়নি।
মেহজাবীন বলেন, ‘বন্ধ না করেই ফোনটি আলমারিতে রেখে দিয়েছিলাম। তাই অনেকে হয়তো বা আমার প্রতি রাগ করেছেন, কিন্তু আসলে আমার কিছু করারও ছিল না এখন যদি পড়াশোনায় মনোযোগ না বাড়িয়ে দিই তবে এর ব্যাকাপ কোনভাবেই দেয়া সম্ভব হবে না। আশাকরি শুভাকাক্সক্ষীরা বিষয়টি বুঝবেন’।
সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারিতে প্রচার হয়েছে তার অভিনীত নাটক ‘ভালোবাসা ১০১’ টেলিছবিটা তৈরি করেছিল মোবাইল অপারেটর কোম্পানি এয়ারটেল। মেহজাবীন বলেন, নাটকটির শুটিং করতে গিয়ে দারুণ মজা করেছি। প্রায় পুরোটাই আউটডোর শুটিং ছিল।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে থেমে থেমে আমরা শুটিং করেছি। নাটকটি প্রচারের পরও ভারো রেসপন্স পেয়েছি’। এদিকে বেশ কিছুদিন ধরে ধারাবাহিক নাটক থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মেহজাবীন। সর্বশেষ তাকে ‘ইউনিভার্সিটি’ শিরোনামের ধারাবাহিক নাটকে দেখা গেছে। এরপর বেশ কয়েকটি ধারাবাহিকের প্রস্তাব পাওয়া সত্ত্বেও অভিনয়ে সম্মত হননি।
আগামীতেও আর ধারাবাহিকে অভিনয় করার ইচ্ছা নেই তার। এদিকে গত ৪ বছরে ৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েও এখনো রুপালি পর্দায় পদার্পণ করতে পারেননি তিনি। তাই চলচ্চিত্রের ওপর তার বেশ অভিমানও বটে। ক্যারিয়ারের শুরুর দিকে সালাহউদ্দিন লাভলুর ‘ওয়ারিশ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু ছবিটি আর আলোর মুখ দেখেনি। স্বপন আহমেদের ‘পরবাসিনী’র শুটিং শেষ করলেও ছবিটি মুক্তি পাবে কবে, তার কোনো খোঁজ-খবর জানেন না মেহজাবীন।
সর্বশেষ মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুবোশহর’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এই ছবিটির শুটিং শুরু হওয়া নিয়েও নানা রকম সংশয় রয়েছে তার। তাই আপাতত চলচ্চিত্রের কথা ভাবতে চান না মেহজাবীন। চলচ্চিত্র সম্পর্কে জানান, এ নিয়ে আপাতত তার কোনো পরিকল্পনা নেই। বিষয়টি ভবিষ্যতের ওপরই ছেড়ে দিয়েছেন। তবে আগামীতে বিজ্ঞাপনচিত্র এবং খন্ড নাটকের কাজ নিয়মিত চালিয়ে যাবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:২২ | বুধবার, ০৫ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com