রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে স্বামী-ছেলেকে বেধে রেখে গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণ ও লুট পাটের ঘটনায় মামলা দায়ের

  |   বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০২২ | প্রিন্ট

মোরেলগঞ্জে স্বামী-ছেলেকে বেধে রেখে গৃহবধুকে  সংঘবদ্ধ ধর্ষণ ও লুট পাটের ঘটনায় মামলা দায়ের

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীর ঝিলবুনিয়া গ্রামে একটি বসতবাড়িতে স্বামী-ছেলেকে বেধে রেখে গৃহবধুকে (৪০) সংঘবদ্ধ ধর্ষণ ও লুট পাটের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। তবে কেউ গ্রেফতার হয়নি।

জানাগেছে, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ওই গ্রামের বাসিন্দা গৃহকর্তা (৫০) তার স্ত্রী (৪০) ও কলেজ পড়–য়া ছেলে (১৮) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ১টা থেকে দেড়টার দিকে বসতঘরের সামনের পিড়ায় সিঁদ কেটে ৪ জন মুখোশধারী দুবৃত্ত তাদের ঘরে প্রবেশ করে। এরপর দেশীয় ধারালো অস্ত্রের মুখে গৃহকর্তা ও তার ছেলেকে হাত, পা ও চোখ-মুখ বেঁধে একটি কক্ষে জিম্মি করে রাখে। প্রায় ৩ ঘন্টার মত অবস্থান করে সংঘবদ্ধ দুবৃত্তরা পালা করে ওই গৃহবধুকে ধর্ষণ করে। এরপর ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা ও পৌনে ২ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন ও ঘরে রক্ষিত বস্তাবন্দী শুকনা শুপারী থেকে ২ বস্তা সুপারি নিয়ে রাত আনুমানিক ৪ টার দিকে দুবৃত্তের দল ওই গৃহ ত্যাগ করে। ভোর রাতে ছেলে কৌসলে নিজে বাধনমুক্ত হয়ে তার বাবাকেও  বাধনমুক্ত করে।

মোরেলগঞ্জ-শরণখোলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনিয়া পারভীন ও মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও পুলিশের বিভিন্ন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাশবিক নির্যাতনের শিকার ওই গৃহবধুকে ডাক্তারী পরিক্ষার জন্য ওই দিন বিকেল সাড়ে ৪ টার দিকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হলে রাতে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।

এ বিষয়ে থানা থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। একজন নামীয় ও ১০/১২ জন অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৬ | বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com