সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোরেলগঞ্জে দুর্বৃত্তের হামলা

  |   বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০২২ | প্রিন্ট

মোরেলগঞ্জে দুর্বৃত্তের হামলা

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি:

  বাগেরহাটের মোরেলগঞ্জে দুর্বৃত্তের হামলায় ৩ শিক্ষার্থী ও ১ গৃহবধূ আহত হয়েছে। এ হামলার ঘটনাটি ঘটে বুধবার রাত ৯ টার দিকে উপজেলা সদরের পশ্চিম সরালিয়া গ্রামে।

  হামলায় আহতরা হল, গৃহবধূ শাহনাহ বেগম (৩৬), দাখিল পরীক্ষার্থী রাকিব শেখ (১৬), ১০ শ্রেণীর ছাত্রী লামিয়া (১৪) ও মারিয়া (১৫)। এদের মধ্যে গুরুতর আহত শাহনাহ বেগম ও রাকিব শেখকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 অভিযোগে জানা গেছে, ঘটনার রাতে ওই গ্রামের বাদশা শেখের স্ত্রী শাহনাহ বেগম, তার মেয়ে লামিয়া আকতার ও কবির শেখের মেয়ে মারিয়া আকতার তাদের পুরাতন বাড়ি থেকে নতুন বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে প্রতিবেশি আ. সত্তার শেখের ছেলে মিলন শেখের নেতৃত্বে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা তাদেরকে মারপিট ও কুপিয়ে আহত করে। এ সময় তাদের আর্তচিৎকারে রাকিব শেখ নামে ১ দাখিল পরীক্ষার্থী তাদের রক্ষায়  ছুটে গেলে দুর্বৃত্তরা তাকেও মারপিট করে রক্তাক্ত জখম করে। জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে এ হামলা চালানো হয় বলে জানা গেছে।

  এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়েছে। এছাড়াও বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে বলে জানাগেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৮ | বৃহস্পতিবার, ০৩ মার্চ ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com