বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মান্দায় ভুট্টার খেতে শিশুর হাত বাঁধা বিভৎস লাশ উদ্ধার 

  |   সোমবার, ২১ মার্চ ২০২২ | প্রিন্ট

মান্দায় ভুট্টার খেতে শিশুর হাত বাঁধা বিভৎস লাশ উদ্ধার 

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ : নওগাঁর মান্দায় ভুট্টার খেত থেকে ইউসুফ আলী (১২) নামে এক শিশুর হাত বাঁধা  বিভৎস লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ইউসুফ আলী উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কাঠোরডাঙ্গা গ্রামের রেজাউল ইসলামের ছেলে। সে আন্দারিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।   নিখোঁজের ১৮ ঘন্টা পর সোমবার সকালে বুড়ির বিলে সাদেকুল ইসলামের ভুট্টা খেতে তার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। রোববার বিকেল ৩টা থেকে সে নিরুদ্দেশ ছিল। হত্যাকারীরা শিশুটির দুই চোখ উপড়ে ফেলাসহ কেটে দিয়েছে তার পুরুষাঙ্গ।

শিশুটির বাবা রেজাউল ইসলাম বলেন, রোববার দুপুরে স্ত্রী শিরিনা আক্তার মাছ রান্না করে ইউসুফকে খেতে দেয়। কিন্তু মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ার বায়না ধরলে গ্রামের পোল্ট্রির দোকান থেকে বয়লার মুরগি কিনে আনেন। স্ত্রী শিরিনা ছেলের জন্য মাংস রান্না শুরু করলে ছেলে ইউসুফ পরে এসে খাবে বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে তাকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিহতের দুলাভাই আবুল কালাম বলেন, শ্যালক ইউসুফ নিখোঁজ হওয়ার ঘটনায় সোমবার সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রামের বিভিন্ন এলাকায় মাইকিং করা হলেও তাকে পাওয়া যায়নি। এ অবস্থায় সকাল ৯টার দিকে বুড়ির বিলের সাদেকুল ইসলামের ভুট্টা খেতে তার লাশ পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভুট্টাখেতের ভেতরে অর্ধনগ্ন অবস্থায় পড়ে ছিল শিশু ইউসুফের লাশ। কাপড়ের ফিতা দিয়ে দুইহাত পেছনে বাঁধা ছিল। তার একটি চোখ উপড়ে ফেলা হয়েছে। কেটে নেয়া হয়েছে তার পুরুষাঙ্গ।  মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন  বলেন, রাজশাহী সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হত্যার মোটিভ উদ্ধারে কাজ করা শুরু করেছেন। আলামত জব্দ নোট লিপিবদ্ধ  করা হয়েছে । সিআইডি টিম আলামত সংগ্রহের পর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানোসহ এ  আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও তিনি আরো জানান ।
Facebook Comments Box
advertisement

Posted ১৮:৪৭ | সোমবার, ২১ মার্চ ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com