রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভূরুঙ্গামারীতে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত

মোঃ মাহবুব হোসেন   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

ভূরুঙ্গামারীতে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ” শিক্ষক আমি শ্রেষ্ঠ সবার” এই প্রদিপাদ‍্যকে সামনে নিয়ে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সম্মেলিত শিক্ষক পরিষদের আয়োজনে শিক্ষক সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মার্চ ) সকালে র‍্যালীর মাধ্যমে কর্মসূচি শুরু হয়। পরে উপজেলা শিল্পকলা একাডেমি  মুক্তমঞ্চে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সম্মেলিত শিক্ষক পরিষদের উপজেলা কমিটির আহ্বায়ক ও সোনাহাট ডিগ্রি কলেজের অধ‍্যক্ষ বাবুল আক্তার এর সভাপতিত্বে  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা সম্মেলিত শিক্ষক পরিষদের প্রধান সমন্বয়ক  অধ‍্যক্ষ রাশেদুজ্জামান বাবু। অন‍্যান‍্যদের মধ্যে জেলা সম্মেলিত শিক্ষক পরিষদের সমন্বয়ক সাইফুল ইসলাম ও হারুন-অর- রশিদ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম, ভূরুঙ্গামারী সরকারি কলেজের সাবেক অধ‍্যক্ষ তাহমিদুল হক তুপুল, বাউসমারি ফাযিল মাদরাসার অধ‍্যক্ষ আব্দুল মজিদ, আমজাদ হোসেন প্রমুখ।

উপজেলায় কর্মরত প্রাথমিক বিদ‍্যালয়, মাধ্যমিক বিদ‍্যালয়, মাদরাসা ও কলেজ পর্যায় কর্মরত শিক্ষকদের নিয়ে ১০১ সদস‍্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ সম্মেলনে গোটা উপজেলা থেকে সহস্রাধিক শিক্ষক অংশ গ্রহন করেন।
Facebook Comments Box
advertisement

Posted ০৯:৫২ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com