শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের সোনার ট্রফি এখন ঢাকায়

  |   বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

বিশ্বকাপের সোনার ট্রফি এখন ঢাকায়

world-cup-trophy

স্বপ্নের বিশ্বকাপের সোনালি ট্রফি এখন ঢাকায়। আসল বিশ্বকাপ ট্রফির এটাই প্রথম বাংলাদেশ ভ্রমণ। সৌদি আরব, কাতার ও আরব আমিরাত ঘুরে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে  বাংলাদেশে পৌঁছেছে ট্রফিটি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মিডিয়া ম্যানেজার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ট্রফিটি নিয়ে একটি চাটার্ড বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে ট্রফিটি গ্রহণ করেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও কোকাকোলা কর্মকর্তারা।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্যরা। বিমানবন্দর থেকে ট্রফিটি সরাসরি নিয়ে যাওয়া হবে বঙ্গবভনে। সেখানে বিকাল ৩টায় রাষ্ট্রপতি আব্দুল হামিদ ট্রফিটি দেখবেন। পরে বিকাল ৪টায় গণভবনে নিয়ে যাওয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখানোর জন্য। সেখান থেকে হোটেল রেডিসনে রাখা হবে। বুধবার ও বৃহস্পতিবার দর্শকদের জন্য উন্মুক্ত রাখা হবে ট্রফিটি। এই দুদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দর্শকরা ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন।

দুস্থ শিশুদেরও ট্রফিটি দেখার ব্যবস্থা করে দেবে কোকাকোলা। ১৫ হাজার দর্শককে এই সুযোগ করে দিচ্ছে কোকোকোলা। কোকাকোলা খেয়ে লটারির মাধ্যমে বিজয়ী ৯ হাজার এবং ফুটবলের সঙ্গে সংশ্লিষ্ট ৬ হাজার জনকে সৌজন্য টিকিটি দেবে তারা। ট্রফির সঙ্গে ছবি তোলা ছাড়াও প্রদর্শনী ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানও থাকবে এই দুদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

২৬৭ দিনে ৮৯টি দেশ পরিভ্রমণ করবে বিশ্বকাপের ট্রফি, যেটির আনুষ্ঠানিক ভ্রমণ শুরু হয়েছে গত ১২ সেপ্টেম্বর, ব্রাজিলের রিও ডি জেনেইরো শহর থেকে।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:২৭ | বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com