রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বনানীতে সড়ক অবরোধ, যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩ | প্রিন্ট

বনানীতে সড়ক অবরোধ, যান চলাচল বন্ধ

রাজধানীর বনানীর কাকালীতে সড়ক অবরোধ করেছে পোশাক কারখানার শ্রমিকরা। শনিবার (মার্চ) সকাল পৌনে ৮টার দিকে একটি বাসের ধাক্কায় এক শ্রমিক আহত হওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করেন তারা। আজ সকাল ১০টার সময় এ প্রতিবেদন লেখার সময় বনানীর সড়কের উভয় লেনে যান চলাচল বন্ধ ছিল বলে জানিয়েছে ট্রাফিক বিভাগ।

 

এ অবরোধের ফলে বহু মানুষ রাস্তায় আটকা পড়েছেন। যানজটে আটকা পড়া আহমেদ শাকির নামে একজন জানান, কাকলীতে যান চলাচল বন্ধ রেখেছে গার্মেন্টস কর্মীরা। সকাল ৮টা থেকে যান চলাচল বন্ধ।

ট্রাফিক গুলশান বিভাগ সকাল সোয়া ৯টায় ফেসবুক স্ট্যাটাসে লিখেছে,‘এই মুহূর্তে বনানী-চেয়ারম্যান বাড়ি এলাকায় গার্মেন্ট শ্রমিকদের রাস্তা অবরোধের কারণে চেয়ারম্যান বাড়ি থেকে থেকে উত্তরার দিকে আউটগোয়িং-ইনকামিং দুটোই বন্ধ। এই রুটের যাত্রীরা বাড্ডা-প্রগতি সরণি রোড ব্যবহার করতে পারেন।

 

যোগাযোগ করা হলে গুলশান ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) আব্দুল মোমেন জানান, সকালে একটা দুর্ঘটনা ঘটেছে। একটি বাসের ধাক্কায় গার্মেন্টেস এক কর্মী আহতের ঘটনার পর ওই গার্মেন্টেসের কর্মীরা সড়ক অবরোধ করেন। আহত গার্মেন্টস কর্মীকে হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু গার্মেন্টস কর্মীরা সড়ক অবরোধ তুলছেন না। যে কারণে দুই লেনেই যান চলাচল বন্ধ।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৪৩ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com