রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের টানে ঘরে ছাড়া, অতপর পুলিশের হাতে ধরা

মোঃ রুহুল আমীন   |   বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

প্রেমের টানে ঘরে ছাড়া, অতপর পুলিশের হাতে ধরা
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে প্রেমের টানে ঘরে ছাড়া প্রেমিক প্রেমিকা,অতঃপর ২মাস পর প্রেমিক যুগলকে উদ্ধার করেছে আত্রাই থানা পুলিশ। বিজ্ঞ আদালত অপহৃতাকে তার মায়ের জিম্মায় দিয়ে আপহরনকারীকে জেল হাজতে পাঠিয়েছেন। আটককৃতরা হলো  উপজেলার সাহেবগঞ্জ সরদারপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে প্রেমকি ফায়সাল আহম্মেদ ও প্রেমিকা মেয়ে যুথী আক্তার।
আত্রাই থানায় অপহরণ মামলা সূত্রে , গত বছরের ৮ নভেম্বর তারিখে অপহৃতা প্রাইভেট পড়ার জন্য বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনা। অনেক খোজা খুজির এক পর্যায়ে পরিবারের লোকজন জানতে পারে যে উক্ত আসামী দ্বয় তাকে অপহরন করেছেন। বাদীরা আসামীর পরিবারকে চাপ দিলে মেয়েকে ফেরত দিতে চেয়ে ফেরত না দিয়ে গোপন স্থানে রেখে দেন। এতে গত বছরের ২ ডিসেম্বর অপহৃতার মা আকলিমা বিবি সাধনা(৫৫) বাদী হয়ে আত্রাই থানায় অভিযোগ দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এসআই মোশারফ হোসেন জানান, অভিযোগ অনুযায়ী তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নির্বাচন করি। ৪ জানুয়ারী ডিএমপির তুরাগ থানাধীন ফুলবাড়িয়া মহল্লার চারতলা বাসা থেকে আসামীসহ অপহৃতাকে আটক করি।
আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, অভিযোগেন আলোকে আসামীদ্বয়কে আটক করা হয়। বিজ্ঞ আদালত আসামীদের জেল হাজতে পাঠিয়ে অপহৃতাকে মায়ের জিম্মায় দিয়ে দিয়েছেন। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলে জানতে পেরেছি।
Facebook Comments Box
advertisement

Posted ১০:০২ | বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com