সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকের বাড়িতে মাকে সঙ্গে নিয়ে তরুণীর অনশন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

প্রেমিকের বাড়িতে মাকে সঙ্গে নিয়ে তরুণীর অনশন

শেরপুর : প্রেমিকের অন্যত্র বিয়ের খবর শুনে প্রেমিকের বাড়িতে অনশন করছে তরুণী। শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে শেরপুরের শ্রীবরদী পৌর শহরের সাতানি শ্রীবরদী মহল্লার আব্দুস সাত্তারের বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় প্রেমিক আব্দুস সাত্তারের ছেলে জাসরুল ইসলামসহ বাড়ির লোকজন গাঁ ঢাকা দিয়েছে। ওই তরুণীর মা-ও তার সঙ্গে অবস্থান করছেন। ওই তরুণী (২২) উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের বাসিন্দা ও শ্রীবরদী সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র।

ওই তরুণী জানায়, প্রায় এক বছর আগে প্রেমিক জাসরুল ইসলামের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলে প্রায় এক বছর। এক পর্যায়ে প্রেমিক জাসরুল ইসলাম অন্যত্র বিয়ে করায় তিনি বাধ্য হয়ে শুক্রবার বিকেলে তার মাকে নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন। এ ঘটনায় ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওই তরুণীর মা জানান, জাসরুল ইসলাম তার মেয়ের সঙ্গে প্রায় এক বছর মন দেওয়া-নেওয়া করে আসছে। সম্প্রতি বিয়ের কথা বলে সে তার মেয়েকে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। অন্যত্র বিয়ে করায় তিনি মেয়ের সঙ্গে এসে অবস্থান করছেন।

প্রেমিক জাসরুল ইসলামের বাবা আব্দুল সাত্তার জানান, ঘটনাটি সাজানো। তারা তার ছেলেকে হেয় প্রতিপন্ন করার জন্য ওই তরুণী বাড়িতে অবস্থান করছে। এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর শাজাহান কবির বলেন, ওই তরুণী আর জাসরুলের মধ্যে সম্পর্ক ছিল বলে একসাথে কয়েকটি ছবি দেখেছি। এখন ছেলে পক্ষের কাউকে বাড়িতে পাওয়া যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৪৬ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com