শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধানমন্ত্রীর ওপর প্রতিশোধ নিচ্ছেন ড. কামাল হোসেন: রাশেদ খান মেনন

  |   বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর ওপর প্রতিশোধ নিচ্ছেন ড. কামাল হোসেন: রাশেদ খান মেনন

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ওপর প্রতিশোধ নিচ্ছেন ড. কামাল হোসেন।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসক, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী এবং নার্সদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মেনন বলেন, ড. কামালের কাছে নির্বাচন মুখ্য নয়; মুখ্য খালেদা-তারেকের মুক্তি। তিনি এখন বিএনপি-জামায়াতের ধানের শীষের বোঝা মাথায় নিয়েছেন। অথচ এই ধানের শীষ, আর তারেক সম্পর্কে তিনি অতীতে যা বলেছিলেন সেটা স্মরণ করলেই, জনগণের সঙ্গে তার প্রতারণা ধরা পড়ে যাবে। কাউকে চোখে আঙুল দিয়ে দেখাতে হয় না। আসলে তিনি শেখ হাসিনার ওপর প্রতিশোধ নিচ্ছেন।

নির্বাচন নিয়ে হুমকি-ধামকির ব্যাপারে তিনি বলেন, হুমকি-ধামকি দিয়ে কাউকে নির্বাচন থেকে বিরত রাখা যাবে না। আমরা এখনও আশা করি ওই সংঘর্ষ-সংঘাতের পথ পরিহার করে তারা নির্বাচনে আসবে, সেখানে জনগণই সিদ্ধান্ত নেবে কার পক্ষে থাকবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করে স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। প্রতিটি বিভাগে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়েছে। দশ হাজার নার্স নিয়োগ দিয়েছে। এ সরকার পুনরায় ক্ষমতায় ফিরে এসে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ঢাকা মেডিকেল কলেজ চতুর্থ শ্রেণি কর্মচারীর সভাপতি আবু সাঈদ। বক্তব্য দেন শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিক, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দীন রতন, ২০ নম্বর ওয়ার্ড সভাপতি হাজী মনোয়ার, সাধারণ সম্পাদক আব্দুর রব প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২২:১৩ | বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com