শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নির্বাচন বানচালে ফেসবুকে অপপ্রচার চলছে: শামীম ওসমান

  |   শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

নির্বাচন বানচালে ফেসবুকে অপপ্রচার চলছে: শামীম ওসমান

নির্বাচনকে বানচাল করতে যুদ্ধাপরাধী শক্তি ও পাকিস্তানি জঙ্গি সংগঠন আই এস আই বাংলাদেশের সেনাবাহিনীকে বিতর্কিত করতে ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের মহাজোট প্রার্থী ও সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (২৯ ডিসেম্বর) বিকেলে শহরের জামতলা এলাকায় নিজ বাসভবনে প্রেস বিফিংয়ে শামীম ওসমান গণমাধ্যমের কাছে এ অভিযোগ তোলেন। শামীম ওসমান জানান, শনিবার সকাল থেকে স্বাধীনতাবিরোধী শক্তি ফেসবুকে নামে বেনামে বিভিন্ন আইডি থেকে অপপ্রচার চালাচ্ছে যে, তাকে গ্রেফতার করতে সেনাবাহিনী তার বাড়ি ঘিরে রেখেছে। একই সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাইসহ আ.লীগ নেতাদের সেনাবাহিনী গ্রেফতার করেছে বলেও মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

সকাল থেকে দেশ-বিদেশ থেকে লোকজনের মাধ্যমে তার মোবাইল ফোনে এ ধরণের ফেসবুক পোস্টের লিংক আসছে। ফেসবুকের মাধ্যমে এসব অপপ্রচার সারাদেশে আলোচিত হচ্ছে এবং দেশবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হচ্ছে। তিনি এসব অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে বলেন, দেশের স্বার্থে নিরুপায় হয়ে এবং দলের নির্দেশে সত্য বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জনগণের কাছে তুলে ধরতে তিনি জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন তিনি।

শামীম ওসমান অভিযোগ করেন, যুদ্ধাপরাধী শক্তি সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে দেশের শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। যার কারনে তারা সেনাবাহিনীকে বিতর্কিত করার জন্য অবৈধ পথ বেছে নিয়েছে।

শামীম ওসমান আশঙ্কা প্রকাশ করে জানান, সেনাবাহিনীকে টার্গেট করা ছাড়াও স্বাধীনতাবিরোধী শক্তির এ ধরনের আরো অনেক প্রাক্রিয়া থাকতে পারে এবং তারা দেশের বিভিন্ন স্থানে ভায়োলেন্স ঘটাতে পারে। আজ রাত থেকে তারা এ ধরনের চেষ্টা করবে। নির্বাচনের দিন হবে তাদের শেষ খেলা। তাই দেশের বিরুদ্ধে এ ষড়যন্ত্র রুখতে গণমাধ্যমসহ সবার দায়িত্ব রয়েছে বলে বলে তিনি মনে করেন। এ ব্যাপারে শামীম ওসমান সবাইকে এগিয়ে আসার আহবান জানান। পূর্ব-পশ্চিম

Facebook Comments Box
advertisement

Posted ২০:২৮ | শনিবার, ২৯ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com