বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি না করার শপথ সালনা হাইওয়ে পুলিশের

  |   বৃহস্পতিবার, ০৭ এপ্রিল ২০২২ | প্রিন্ট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি না করার শপথ সালনা হাইওয়ে পুলিশের

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর  : ৬ এপ্রিল বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্য চন্দ্রায় হাইওয়ের অফিস কক্ষে পরিবহন থেকে চাঁদাবাজি না করার শপথ নিয়েছেন। গাজীপুরের সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেনসহ তার থানায় কর্মরত সকল পুলিশ সদস্য মহাসড়কে কোনো প্রকার অবৈধ কর্মকান্ড, মাসিক মাসোয়ারা না নেওয়ার বিষয়ে শপথ গ্রহণ করেছেন। পরে কর্মরত পুলিশ সদস্যদের কাছ থেকে লিখিত অঙ্গীকার নামা গ্রহণ করা হয়।

সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন জানান, আমার থানার কোনো পুলিশ সদস্যর বিরুদ্ধে কেউ এই ধরনের অনৈতিক কাজের তথ্য দিলে সেই পুলিশ সদস্যর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার আলী আহমদ খান জানান, বুধবার সকালে হাইওয়ের পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জুম মিটিংয়ে গাজীপুর, কুমিল্লা, সিলেট, মাদারীপুর ও বগুড়া রিজিয়ন এর সকল হাইওয়ে থানার ওসি ও ফাঁড়ির ইনচার্জদের নানা বিষয়ে দিক নির্দেশনা দেওয়া হয়। জুম মিটিংয়ে হাইওয়ের অতিরিক্ত আইজিপি নির্দেশ দিয়েছেন, রোজার ঈদে কোনো পরিবহনকে সিগন্যাল দেওয়া যাবে না। মাসিক মাসোহারা, অবৈধ লেনদেন করা যাবে না। জনগণ যাতে ঈদে নির্বিঘেœ বাড়ি যেতে পারে, তাহার ব্যবস্থা করতে হবে।

হাইওয়ে পুলিশের দুর্নীতি বন্ধে তিনি কঠোর দিক নির্দেশনা প্রদান করেন। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করেন। এ কারণেই সালনা হাইওয়ে থানা পুলিশ চাঁদাবাজি না করার শপথ নিয়ে সৎ নিষ্ঠাবান দায়িত্ব পালন করবেন বলে অঙ্গীকারনামা দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৪ | বৃহস্পতিবার, ০৭ এপ্রিল ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com