বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জিয়া নির্বাচিত প্রেসিডেন্ট ছিলেন না – নৌমন্ত্রী

  |   শুক্রবার, ২৫ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

জিয়া নির্বাচিত প্রেসিডেন্ট ছিলেন না – নৌমন্ত্রী

shahjahan

২৫ এপ্রিল: বরিশালে নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন দেশের সাংবিধানিক প্রধানমন্ত্রী ও প্রথম রাষ্ট্রপতি। তার অবদান এ দেশের মানুষ কোনোদিন ভুলতে পারবে না।

তিনি বলেন, জিয়াউর রহমান কোনো নির্বাচিত প্রেসিডেন্ট ছিলেন না। এসব জেনেও খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান প্রলাপ বকে ইতিহাস বিকৃতি করার ষড়যন্ত্রে মেতে উঠেছেন।

শুক্রবার দুপুরে বরিশাল-ভোলা রুটের লাহারহাট-ভেদুরীয়া নদীতে দুটি ফেরি ও দুটি রেকার উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী বলেন, এর নেপথ্যে একটাই কারণ খালেদা জিয়া দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে এখন তার মাশুল গুনছেন। যে কারণে তিনি (খালেদা জিয়া) ও তার দুর্নীতিবাজ ছেলে তারেক রহমান এখন আবোল-তাবোল বকছেন। তারা কোনো ইস্যু না পেয়ে পানি নিয়ে রাজনীতি শুরু করেছিলেন। তাতেও তারা ব্যর্থ হয়েছেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় বরিশালে কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দক্ষিণাঞ্চলে উন্নয়ন হয়।

এ সময় মন্ত্রী বরিশাল নগরীর উন্নয়নের উপমা টেনে বরিশালবাসীর উদ্দেশ্যে বলেন, আসছে উপ-নির্বাচনে আপনারা নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান মজিবর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, এডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি।

এতে আরো বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার মো. গাউস, জেলা প্রশাসক মো. শহীদুল আলম, পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু প্রমুখ।

শেষে মন্ত্রী ফিতা কেটে ফেরী ও রেকার সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৪৮ | শুক্রবার, ২৫ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com