সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো তুরাগ রিপোর্টাস ক্লাবের অভিষেক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো তুরাগ রিপোর্টাস ক্লাবের অভিষেক

নিজস্ব প্রতিবেদক(ঢাকা):

ঢাকা জেলার তুরাগ থানার “তুরাগ রিপোর্টাস ক্লাব” এর নির্বাচিত কমিটির আয়োজনে তুরাগ রিপোর্টাস ক্লাবের জমকালো অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৩০ শে ডিসেম্বর শনিবার সন্ধ্যায় তুরাগ রিপোর্টার্স ক্লাব হলরুমে ২০২৩-২০২৫ ইং কার্যমেয়াদের জন্য নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা, অনুষ্ঠিত হয়েছে। সত্যের সন্ধানে আমরা নির্ভীক,একতাই শক্তি,এই স্লোগানকে সামনে রেখে আমন্ত্রিত অতিথি ও নব-নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রীম  কো র্র আইনজীবী ব্যারিস্টার আব্দুল কালাম আজাদ।

এসময়ে উপস্থিত ছিলেন তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও তুরাগ রিপোর্টাস ক্লাবের সম্মানিত উপদেষ্টা নাসির উদ্দীন। আরও উপস্থিত ছিলেন, বিসমিল্লাহ টেকনিক্যাল অ্যান্ড ট্রেনিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আলাউদ্দিন, কৃষক লীগের সহ- সভাপতি কাওছার হামিদ এবং বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী হাবিব। তুরাগ রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. সোহাগ মিয়ার সভাপতিত্বে ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মিজানুর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলাবের সম্মানিত উপদেষ্টা নাসির উদ্দিন বলেন, সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।টেকসই উন্নয়ন ও মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য মন্তব্য করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক।নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ক্লাবের উপদেষ্টা ও বিসমিল্লাহ টেকনিক্যাল এন্ড ট্রেনিং সেন্টার ব্যবস্থাপনা পরিচালক মো. আলাউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, বিজয় টিভির স্টাফ রিপোর্টার সিনিয়র সহ- সভাপতি মো. হৃদয় খান, দৈনিক প্রভাত প্রতিদিন এর নির্বাহী সম্পাদক, যুগ্ন সম্পাদক সোহেল খান, দৈনিক বাংলাদেশ সমাচার উত্তরা রিপোর্টার, সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার, দৈনিক আলোর জগত প্রতিনিধি, প্রচার সম্পাদক মো. জনি, দৈনিক প্রভাত প্রতিদিন স্টাফ রিপোর্টার, দপ্তর সম্পাদক নূরন্নবী । আলোচনা শেষে সকলের সুস্থতা-দীর্ঘায়ু এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।#

Facebook Comments Box
advertisement

Posted ০৪:১৫ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com