শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের পোর্টস সাউথ শাখার অভিষেক সাংস্কৃতিক অনুষ্ঠান॥ মহান বিজয় দিবস ও নববর্ষ উদযাপন

  |   বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০১৪ | প্রিন্ট

 

GSC in UK Portsmouth Branch Committee 2014 Inauguration Picture 1
পোর্টস মাউথ থেকে শামসুল আলম খান : বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে স্বতঃস্ফুর্ত জনসমাগমের মাধ্যমে ১৫ জানুয়ারি স্থানীয় কমিউনিটি সেন্টারে গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে পোর্টস মাউথ শাখার অভিষেক, বাংলাদেশের মহান বিজয় দিবসের সেমিনার, ইংরেজি নববর্ষ উদযাপন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গ্রেটার সিলেট কাউন্সিল পোর্টস মাউথ শাখার চেয়ারপারসন কমিউনিটি লিডার সৈয়দ আমিনুল হকের সভাপতিত্বে এবং পোর্টস মাউথের জেনারেল সেক্রেটারি সাবেক ছাত্রনেতা মাসুম আহমদ ও সাবেক সেক্রেটারি সাংস্কৃতিক সংগঠক আবু সুবের আনজামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় চেয়ারপারসন কমিউনিটি লিডার নূরুল ইসলাম মাহবুব। প্রধান বক্তা ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের জেনারেল সেক্রেটারি একাত্তরের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর।
বিশেষ অতিথি ছিলেন ডেপুটি লর্ড মেয়র অব পোর্টস মাউথ কাউন্সিলর স্টিপেন ওয়াইলি, মেয়র অব ফেরহ্যাম সুজান বেকর্ড, পুলিশ অফিসার পেরি বেট, গ্রেটার সিলেট কাউন্সিলের কেন্দ্রীয় সাবেক ভাইস চেয়ারম্যান কমিউনিটি লিডার মিয়া মনিরুল ইসলাম, ডেইলি সিলেট ডট কম-এর সম্পাদক মন্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কম-এর সম্পাদক সাবেক ছাত্রনেতা মনসুর আহমদ মকিস।
শুরুতে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নীরবতা পালনসহ দোয়া করা হয়।
গ্রেটার সিলেটবাসীর এই মিলনমেলার অনুষ্ঠানে বক্তব্য রাখেন জিএসসির পোর্টস মাউথ শাখার সাবেক চেয়ারপার্সন মাসুদ আহমদ, এমএ আজিজ, ওয়েলসের চেয়ারপার্সন আলহাজ লিয়াকত আলী, ভাইস চেয়ারপার্সন এম.এ রউফ, আলহাজ মো. আসাদ মিয়া, ফয়জুর রহমান কয়সর, ছালিকুর রহমান, আজির উদ্দিন আহমদ, লিয়াকত আলী জামান, সমরু মিয়া, দেলওয়ার হোসেন অয়েস, সুমেল চৌধুরী, জহিরুল হক, সাচ্চু আহমদ, সৈয়দ মো. আলী দুলন, জুয়েল চৌধুরী, দেলোয়ার হোসেন আহাদ, নারগিস আহমদ, মুজিব খান, আব্দুস সবুর খান, ফারুক মিয়া, সাচ্চু আহমদ, মামুন আহমদ, এমএ আউয়াল, আবুল কালাম, রেদওয়ান আহমদ, জসিম চৌধুরী, আবিদুর রহমান চৌধুরী, জসিম উদ্দিন, নূরুল ইসলাম, নেসার মিয়া, আব্দুস সালাম, মনজুর আহমদ, সৈয়দ আবুল কাসেম, আব্দুল হক ও নূরুল ইসলাম প্রমুখ।
২য় পর্বে পোর্টস মাউথের শামসুল আলম খান শাহীন ও দেলওয়ার হোসেন আহাদের যৌথ পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বৃটেনের জনপ্রিয় কন্ঠশিল্পী রুশনারা মনি, সবুজ, মিরা সিনহা, শিবলুসহ স্থানীয় শিল্পীবৃন্দ।
পরে আমন্ত্রিত অতিথিবৃন্দকে জিএসসির পোর্টস মাউথ শাখার সেক্রেটারি তরুণ ব্যবসায়ী মাসুম আহমদের ইন্ডিয়া গেইট রেস্টুরেন্টে নৈশভোজের ব্যবস্থা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি কেন্দ্রীয় চেয়ারপার্সন নূরুল ইসলাম মাহবুব ও প্রধান বক্তা কেন্দ্রীয় সেক্রেটারি সৈয়দ আব্দুল কাইয়ুম কায়সার এই অনুষ্ঠানের জন্য পোর্টস মাউথ শাখার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের অগ্রগতির জন্য সবার সহযোগিতা কামনা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৪৬ | বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com