সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুরআনের আলো-ক্ষুদে প্রতিভার সন্ধানে : সিলেট বিভাগীয় বাছাই প্রতিযোগিতা ১৭ এপ্রিল

  |   রবিবার, ০৬ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

কুরআনের আলো-ক্ষুদে প্রতিভার সন্ধানে :  সিলেট বিভাগীয় বাছাই প্রতিযোগিতা ১৭ এপ্রিল

al quraner alo

প্রতি বছরের মতো এবারো শুরু হয়েছে জনপ্রিয় ইসলামি রিয়ালিটি শো ও জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার অনুষ্ঠান ‘পবিত্র কুরআনের আলো ক্ষুদে প্রতিভার সন্ধানে-২০১৪’। ৬ ষ্ঠ বারের এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে গত ১লা এপ্রিল থেকে প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয়েছে। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন। অনূর্ধ্ব-১৫ বছরের হাফেজরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

রেজিস্ট্রেশন করার নিয়মাবলী: মোবাইলের ম্যাসেজ অপশনে থেকে এ জন্য তাদেরকে PQA <স্পেস>নাম<স্পেস> বয়স <স্পেস>জেলার নাম লিখে পাঠিয়ে দিন ১৬১৬ নম্বরে । তবে সিলেট,সুনামগঞ্জ,হবিগঞ্জ ও মৌলভীবাজারের প্রতিযোগিদের চুড়ান্তপর্বে অংশ নিতে বিভাগীয় বাছাই পর্বে অংশ নিতে হবে। সিলেট বিভাগীয় বাছাই প্রতিযোগিতা আগামী ১৭ এপ্রিল বৃহস্পতিবার নগরীর উপশহর বি ব্লক বায়তুল মামুর জামে মসজিদে সকাল ৯ ঘটিকায় শুরু হবে। সিলেট বিভাগীয় বাছাই প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের ০১৭১৯৩৯৬৮১২, ০১৮২৭১৪৮২৫১ নম্বরে ফোন করে নাম তালিকাভুক্ত করতে হবে।

উল্লেখ্য, প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার যথাক্রমে পাঁচ লাখ, তিন লাখ ও এক লাখ টাকা। এ ছাড়াও প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী প্রতিযোগী ও তাদের শিক্ষকদের জন্য পবিত্র উমরাহ পালনের সুযোগ রয়েছে। টপ টেন প্রিিতযোগীর মধ্যে চতুর্থ ও পঞ্চম স্থান অধিকারীর জন্য ৫০ হাজার টাকা করে এবং ষষ্ঠ থেকে দশম স্থান অধিকারী প্রত্যেকের জন্য রয়েছে ২০ হাজার টাকা করে একাদশ থেকে ২৫ তম পুরস্কার ১০ হাজার টাকা করে।

বার্তাপ্রেরক :  হাফিজ আবু রায়হান
শিক্ষক: জামিয়া হাতিমিয়া শিবগঞ্জ,সিলেট

Facebook Comments Box
বিষয় :
advertisement

Posted ১৬:৪১ | রবিবার, ০৬ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com