বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাবা শরিফে খালেদা জিয়ার জুমাতুল বিদার নামাজ আদায়

  |   রবিবার, ০৪ আগস্ট ২০১৩ | প্রিন্ট



বিরোধীদলীয় নেতা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পবিত্র মক্কার কাবা শরিফে গতকাল জুমায়াতুল বিদার নামাজ আদায় করেছেন। নামাজ শেষে বিশেষ মোনাজাতে দেশ-জাতির শান্তি ও কল্যাণ কামনায় দোয়া করেন তিনি। এ সময় মক্কা প্রাদেশিক বিএনপির প্রধান উপদেষ্টা খন্দকার হেলাল সিআইপির নেতৃত্বে মক্কা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিএনপি চেয়ারপারসনের সফরসঙ্গী হিসেবে রয়েছেন তার ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতিমা ও তাদের দুই ছেলে, বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু, বিরোধীদলীয় নেতার একান্ত সচিব সালেহ আহমেদ, ঢাকা মহানগরী বিএনপির সদস্য সচিব আবদুস সালাম, আবুল খায়ের ভূঁইয়া এমপি, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল, আলোকচিত্রী নূরউদ্দিন আহমেদ প্রমুখ। 

এ সময় আরও উপস্থিত ছিলেন সৌদি আরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব এবং সৌদি আরব পশ্চিমাঞ্চল যুবদল ও খালেদা জিয়া-তারেক মুক্তি পরিষদের আহ্বায়ক প্রিন্স আল লিনটন, মক্কা প্রাদেশিক বিএনপি সভপতি মাওলানা রফিক, মক্কা প্রাদেশিক যুবদলের সভাপতি মইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ। 

সৌদি বাদশাহ আবদুল্লাহ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় মেহমান হিসেবে পবিত্র ওমরা পালনের জন্য বিরোধীদলীয় নেতা ১০ দিনের সফরে রয়েছেন। আগামী ৬ আগস্ট পবিত্র শবেকদর পর্যন্ত কাবা শরিফে ইবাদত-বন্দেগি শেষে ৭ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে। 
For News : news@shadindesh.com
Facebook Comments Box
advertisement

Posted ০৩:৩৪ | রবিবার, ০৪ আগস্ট ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com