রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আনন্দে এক মঞ্চে মালা বদল করলেন সৈয়দ ফয়সল ও এমপি শাম্মী আক্তার চুনারুঘাট বিএনপি’র বিরোধ নিরসন ॥ নেতাকর্মীদের মধ্যে স্বস্থি

  |   রবিবার, ১৭ এপ্রিল ২০১১ | প্রিন্ট

চুনারুঘাট উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সৃষ্ট কোন্দলের অবসান হয়েছে। বিএনপি হবিগঞ্জ জেলা সভাপতি সাবেক এমপি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল ও মহিলা এমপি শাম্মী আক্তার শিপার উপস্থিতিতে গতকাল শনিবার চুনারুঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের এক যৌথ সভায় দিনভর আলোচনা শেষে নেতৃবৃন্দকে এক মঞ্চে নিয়ে আসা হয়। আজকের পর থেকে চুনারুঘাট বিএনপি, যুবদল, ছাত্রদলের মধ্যে কোন বিভেদ থাকবে না এবং অচিরেই উপজেলা যুবদল ও ছাত্রদলের কমিটি গঠন করা হবে বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়। দীর্ঘদিনের বিরোধ নিষ্পত্তি হওয়ায় সৈয়দ মোঃ ফয়সল ও শাম্মী আক্তার শিপা একে অপরের গলায় ফুলের মালা পরিয়ে দিয়ে নিজেদের মধ্যে সম্পর্ক জোরালো করেন। এ দৃশ্য দেখে আনন্দে উদ্বেলিত বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মন্তব্য করেন তাদের এই মালা বদল চুনারুঘাটে বিএনপিকে অত্যন্ত সুদৃঢ় ও শক্তিশালী করবে।
নেতাকর্মীদের সাথে আলাপ করে জানা যায়, বেশ কিছুদিন যাবত চুনারুঘাট উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে বিরোধ চলে আসছিল। বিশেষ করে যুবদলের উপজেলা কমিটি নিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের মধ্যে বিরোধ দেখা দেয়। বিএনপির একটি পক্ষ যুবদলের আহবায়ক আব্দুল মতিনের সঙ্গে আবার অপর একটি পক্ষ যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলামের পক্ষে অবস্থান নিয়ে বিরোধে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে গ্র“পিং সংঘর্ষে রূপ নেয়। বিএনপির উপজেলা সভাপতি সৈয়দ লিয়াকত হাসানসহ কয়েকজন নেতা সকলের সঙ্গে পরামর্শ করে কোন্দল নিরসনে গতকাল শনিবার এক সভা কলেজ রোডস্থ দিদার কমিনিটি সেন্টারে আহবান করেন। বিরোধ নিষ্পত্তিতে যারা ভূমিকা রাখেন তারা হলেন অধ্যাপক মোজাম্মেল হক, আব্দুর রব মাস্টার, শামছুল হক, আব্দুর রহমান, আজিজুর রহমান কাজল ও আব্দুল জলিল।
চুনারুঘাট থানা বিএনপি’র সভাপতি সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল হাই’র পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মোহাম্মদ ফয়সল। বিশেষ অতিথি ছিলেন মহিলা এমপি শাম্মী আখতার। বক্তব্য রাখেন মেয়র মোহাম্মদ আলী, আব্দুস সামাদ মাস্টারসহ নেতৃবৃন্দ।
সৈয়দ ফয়সল বলেন, শাম্মী আক্তার ও আমার মধ্যে কোন দূরত্ব নেই। সে এমপি হওয়ায় আমি খুশি হয়েছি। কারণ আমি চুনারুঘাটে ভাল একজন সহযোগী পেয়েছি। শাম্মী আক্তারও তাদের মধ্যে বিরোধ নেই উল্লেখ করে সকলকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করার আহবান জানান।
পরে উপজেলা সদরে উভয় নেতার নেতৃত্বে বিরাট মিছিল বের হয়।

For News : news@shadindesh.com
Facebook Comments Box
advertisement

Posted ০১:৪৮ | রবিবার, ১৭ এপ্রিল ২০১১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com