শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নির্বাচনে বিএনপি-জামায়াত জনগণের কাছে পরাজিত হয়েছে: মেনন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নির্বাচনে বিএনপি-জামায়াত জনগণের কাছে পরাজিত হয়েছে: মেনন

দ্বাদশ সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী ও বাংলাদেশের ওয়াকার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি-জামাত শুয়ে পড়ে এখন বলছে আমরা মাটিতে পড়ি নাই। তারা (বিএনপি-জামায়াত) চেয়েছিল নির্বাচনকে নস্যাৎ করতে। সেখানে তারা ব্যর্থ হয়ে এখনও সেই চেষ্টা করে যাচ্ছে। আমি মনে করি, জনগণ তাদেরকে প্রত্যাখান করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে এবং বিএনপি-জামায়াত নির্বাচনে জনগণের কাছে পরাজিত হয়েছে।

 

আজ দুপুরে বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

মেনন আরও বলেন, ৭ জানুয়ারি আমার নির্বাচনী এলাকায় অবাধ, সুষ্ঠু নির্বাচন হয়েছে। তবে প্রশাসনের কঠোর পদক্ষেপের কারণে কিছু কেন্দ্রে ভোটগ্রহণ কার্যক্রম ব্যাহত হয়েছে। তাছাড়া কয়েকটি জায়গায় ভোটারের ছবির সঙ্গে ভোটার আইডি কার্ডের ছবির অমিল থাকায় ভোগান্তি হয়েছে। প্রকৃত অর্থে সরকার একটি সফল নির্বাচন করতে সক্ষম হয়েছে।

 

নবনির্বাচিত সংসদ সদস্য মেনন বলেন, আমার পরিকল্পনা হচ্ছে বরিশালকে মাদক মুক্ত করার। তরুণ-তরুণীদের কর্মসংস্থানের জন্য শিল্পকলকারখানা বৃদ্ধির মাধ্যমে শিল্পায়ন করা হবে। পাশাপাশি স্থানীয় ফসল হিমায়িত করতে হিমাগার তৈরি করবো। এ অঞ্চলকে পর্যটন নগরী গড়তে কার্যকরী পদক্ষেপ গ্রহণের পাশাপাশি কিশোর গ্যাং নিয়ন্ত্রণে কাজ করবো।

 

বরিশাল প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সঞ্চলনায় বক্তৃতা দেন, দৈনিক ইনকিলাবের বরিশাল ব্যুরো প্রধান নাসিম-উল-আলম, বরিশাল বেতারের প্রতিনিধি নজরুল ইসলাম চুন্নু,বরিশাল জেলা ওয়াকার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু ও সাধারণ সম্পাদক শেখ মো. টিপু সুলতানসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:৫১ | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(700 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com