শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতা আজ বিবর্ণ হয়ে গেছে : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪ | প্রিন্ট

স্বাধীনতা আজ বিবর্ণ হয়ে গেছে : প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নাই। সে কারণে তারা সন্ত্রাসের ভাষায় কথা বলছে। বেশি বাড়াবাড়ি করলে নাকি ওবায়দুল কাদের হাতে হারিকেন ধরিয়ে দেবেন। সুষ্ঠু রাজনীতি ও নিরপেক্ষ নির্বাচনের সুযোগ থাকলে জনগণ অনেক আগেই আওয়ামী লীগ নেতাদের হাতে হারিকেন ধরিয়ে দিতেন।

মঙ্গলবার ময়মনসিংহের হালুয়াঘাটের সীমান্তবর্তী বাঘাইতলা বাজারে ভূবনকূড়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক আলোচনা এবং ইফতার মাহফিলে এসব কথা বলেন প্রিন্স।

এতে ভূবনকূড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও নানান শ্রেণি-পেশার মানুষ যোগ দেন।

প্রধান অতিথির বক্তব্যে এমরান সালেহ প্রিন্স বলেন, স্বাধীনতা আজ বিবর্ণ হয়ে গেছে। অভাবের তাড়নায় মা তার শিশু সন্তানকে বাজারে বিক্রি করছে, মানুষ আত্মহত্যা করছে। সীমান্তে গুলি করে পাখির মতো মানুষ হত্যা করা হচ্ছে। আর ডামি সরকার উন্নয়ন আর সার্বভৌমত্ব রক্ষার বয়ান দিচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি নয়, আওয়ামী লীগ অন্য দেশের তাঁবেদারী করে আজীবন ক্ষমতায় থাকার দিবাস্বপ্ন দেখছে, যা জনগণ দুঃস্বপ্নে পরিণত করবে। বাংলাদেশের জনগণ কারো প্রভূত্ব যেমন মেনে নেবে না, তেমনি কোনো তাঁবেদার ও পুতুল সরকারকেও আজীবন ক্ষমতায় থাকতে দেবে না।

অনুষ্ঠানে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আবু হাসনাত বদরুল কবির, আলমগীর আলম বিপ্লব, উপজেলা বিএনপি নেতা মিজানুর রহমান, কাজী ফরিদ আহমেদ পলাশ, রমজান আলী, এড. আবুল কালাম আজাদ, এড. হাসনাত তারেক, ইউনিয়ন বিএনপি নেতা জাকির হোসেন, আব্দুল মান্নান, নুরুল হক, রুহুল আমিন, জসিম উদ্দিন ও তোফাজ্জল হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:২৮ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com