শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ক্ষমতার হস্তান্তর চাই: জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ক্ষমতার হস্তান্তর চাই: জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, দেশের যে অবস্থা তাতে সামনে অনেক সমস্যা দেখা দেবে। এতে সংঘাতের আভাস দেখা যাচ্ছে। জাতীয় পার্টি শুধু ক্ষমতার মঞ্চের পরিবর্তন চায় না। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ক্ষমতার হস্তান্তর চাই।

শুক্রবার (১৭ মার্চ) বিকালে গাজীপুরের চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মহানগর জাতীয় পার্টি আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা সব নাগরিকের সমান মর্যাদা ও অধিকার চাই। দেশের উন্নয়ন হচ্ছে বললেও আসলে দেশ পিছিয়ে যাচ্ছে। এ থেকে দেশকে উদ্ধার করতে হবে। আর এটা পারবে শুধু জাতীয় পার্টি। দেশে যে বৈষম্য চলছে তা থেকে আমরা মুক্তি চাই।

জি এম কাদের বলেন, দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমে যাচ্ছে আর তা এমন পর্যায়ে গেছে যে, এখন রিজার্ভের চেয়ে ঋণ বেশি। সরকারের ভুল সিদ্ধান্তের কারণে এমন হয়েছে।

এসময় আগামী গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সাবেক সচিব পার্টির ও গাজীপুর মহানগর সভাপতি এম এম নিয়াজ উদ্দিনকে দলের প্রার্থী ঘোষণা করে তাকে নির্বাচিত করতে সবার কাছে ওয়াদা চান।

গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন পার্টির মহাসচিব অ্যাড. মুজিবুল হক চুন্নু, পার্টির কো- চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, আহসান আদেলুর রহমান, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, কেন্দ্রীয় নেতা শরিফুল ইসলাম, মাসুদুল হক টিটু, আলফাজ উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৩৪ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com