বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সীতাকুণ্ড উপজেলা প্রশসনের আয়োজনে”সর্বজনীন পেনশন স্কিম”বিষক মতবিনিময় সভা অনুষ্ঠিত 

এ জেড ভূঁইয়া   |   বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

সীতাকুণ্ড উপজেলা প্রশসনের আয়োজনে”সর্বজনীন পেনশন স্কিম”বিষক মতবিনিময় সভা অনুষ্ঠিত 
সীতাকুণ্ড(চট্টগ্রাম)।। চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে সীতাকুণ্ড সমাজকল্যাণ ফেডারেশনের সহযোগিতায়  সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলার  সকল সামাজিক, সাংস্কৃতিক, যুব ও ক্রীড়া এবং মানবিক সংগঠনের সাথে “সর্বজনীন পেনশন স্কিম” চালু করার বিষয়ে এক মতবিনিময়  সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২৫এপ্রিল)চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা  কনফারেন্স রুমে  অনুষ্ঠিত মতবিনিময় সভায় সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক পলাশ চৌধুরীর সঞ্চালনায় এবং উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সর্বজনীন পেনশন স্কিম এর উপজেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব কে. এম. রফিকুল ইসলাম।

সভায় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার অনুযায়ী সকল নাগরিকদের সার্বজনীন পেনশন স্কিমের আওতায় আনতে কাজ শুরু করেছে সরকার। যাতে বৃদ্ধ বয়সে আর্থিক সংকটে কোন নাগরিককে বৃদ্ধাশ্রমে যেতে না হয় বা অভাব অনটনে পড়তে না হয়। সকল নাগরিকদের আর্থিক সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর এই যুগান্তকারী পদক্ষেপ কে সকলের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে এবং সকল নাগরিকদের এ সুবিধার আওতায় আনতে সীতাকুণ্ড সমাজকল্যাণ ফেডারেশনের পাশে থাকবে।প্রধান অতিথি কে. এম. রফিকুল ইসলাম সর্বজনীন পেনশন স্কিম এর বিভিন্ন সুবিধা নিয়ে আলোচনা করেন এবং রেজিস্ট্রেশন সম্পন্ন করান। এসময় সমাজকল্যাণ ফেডারেশনের আওতাভুক্ত বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ১৯:১৪ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com