বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদে আমরা দেশ ও মানুষের পক্ষে কথা বলবো: রাঙ্গা

  |   শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

সংসদে আমরা দেশ ও মানুষের পক্ষে কথা বলবো: রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সংসদে আমরা দেশ ও মানুষের পক্ষে কথা বলবো। সম্মিলিতভাবে সংসদকে কার্যকর করে তুলবো। ইতোমধ্যেই জাতীয় পার্টির সংসদ সদস্যদের নির্দেশনা দেওয়া হয়েছে।

শনিবার  দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে এক অনির্ধারিত ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

১৪ দলের সংসদ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সংসদে আমরা দেশ ও দশের মানুষের পক্ষে কথা বলবো। সম্মিলিতভাবে সংসদকে কার্যকর করে তুলবো। ইতোমধ্যেই জাতীয় পার্টির সংসদ সদস্যদের নির্দেশনা দেওয়া হয়েছে। ১৪ দলের সংসদ সদস্যরা জাতীয় পার্টির সঙ্গে বিরোধী দলের ভূমিকায় এলে সংসদ আরও প্রাণবন্ত হবে।

মসিউর রহমান রাঙ্গা বলেন, পাশ্ববর্তী ভারতের পশ্চিমবঙ্গে কংগ্রেসের বিরুদ্ধে শুধুমাত্র বুদ্ধদেব বসু বিরোধী দলের ভূমিকায় ছিলেন। এছাড়া অল্প সংখ্যাক সংসদ সদস্য নিয়েও ৭৩ সালের সংসদ ছিল জমজমাট। এবার জাতীয় পার্টির রয়েছে ২২ জন সংসদ সদস্য। আমরা সংসদে ভালো ভূমিকা রাখতে পারবো।

এদিনের সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, ফখরুল আহসান শাহাজাদা, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফাসহ কেন্দ্রীয় নেতারা।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০২ | শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com