রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেরপুররে ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ

শাহরিয়ার মিল্টন   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪ | প্রিন্ট

শেরপুররে ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ

শেরপুর : শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। সোমবার (৬ মে) দুপুরে ওই বিদ্যালয়ের সম্মেলন কক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হয়। পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলীর সভাপতিত্বে স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত।

এসময় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। সরকারের বহুমুখী ও নানান পদক্ষেপে শিক্ষা ক্ষেত্রে আজকে অনেক উন্নতি সাধিত হয়েছে। বিশেষ করে সকল শিশুরা এখন স্কুলমূখী হয়েছে। শিক্ষার্থীরা উপবৃত্তি পাওয়ায় তারা পাঠ গ্রহণে উৎসাহিত হচ্ছে এবং অপরদিকে শিক্ষার মান বেড়েছে। এছাড়াও আজ শিশুরা স্কুল ব্যাগ ও টিফিন বক্স পাওয়ায় তারা বিদ্যালয়ে আরো মনোযোগী হবে এবং তাদের লেখা পড়ার মান আরো বৃদ্ধি পাবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আক্রাম হোসেন।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ ছাত্র-ছাত্রীদের হাতে স্কুল ব্যাগ ও টিফিন বক্স তুলে দেন। এসময় গণই ভরুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কমিটির সদস্যগণ, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ জসিম মিয়া, ইউপি সচিব আলহাজ্ব মোঃ হযরত আলী, ওই বিদ্যালয়ে সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলী জানান, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সৌজন্যে এবং ২০২৩-২০২৪ অর্থ বছরের স্থাবর সম্পত্তি ১% করের অর্থ দ্বারা গৃহিত প্রকল্পের আওতায় ১ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে ২১৪ জন ছাত্র-ছাত্রীদের মাঝে এসব স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরণ করা হলো।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০০ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com